সিলেট জেলা বিল্ডিং নির্মাণ শ্রমিক কল্যান সংস্থার মতবিনিময় সভা

,
প্রকাশিত : ১০ অক্টোবর, ২০২০     আপডেট : ২ বছর আগে

সিলেট এক্সপ্রেস ডেস্ক সিলেট জেলা বিল্ডিং নির্মাণ শ্রমিক কল্যান সংস্থার উপদেষ্টা মন্ডলীর সদস্যদের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ৯ অক্টোবর রাতে মদিনা মার্কেটস্থ মালিক ম্যানশনে সংগঠনের কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সিলেট জেলা বিল্ডিং নির্মাণ শ্রমিক কল্যান সংস্থার সভাপতি মো.নজরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. শামিউল ইসলামের পরিচালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক প্যানেল মেয়র ও সংগঠনের উপদেষ্টামন্ডলীর সদস্য ৯নং ওয়ার্ড কাউন্সিলর মো. আলহাজ্ব মখলিছুর রহমান কামরান, বিশেষ অতিথির বক্তব্য রাখেন ৮নং ওয়ার্ড কাউন্সিলর ও সংগঠনের উপদেষ্টামন্ডলীর সদস্য মো. ইলিয়াছুর রহমান ইলিয়াছ, জাতীয় শ্রমিক লীগ সিলেট মহানগরের সাধারণ সম্পাদক ও সংগঠনের উপদেষ্টামন্ডলীর সদস্য নাজমুল আলম রোমেন, বৃহত্তর মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ও সংগঠনের উপদেষ্টামন্ডলীর সদস্য বাবুল আহমদ, সংগঠনের উপদেষ্টামন্ডলীর সদস্য সমাজ সেবক মো. মাসুক মিয়া আশিক, বৃহত্তর মদিনা মার্কেট ব্যাবসায়ী সমিতির সহ-সভাপতি ও সংগঠনের উপদেষ্টামন্ডলীর সদস্য মো. আলী আহমদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিল্ডিং নির্মাণ শ্রমিক কল্যান সংস্থার সিনিয়র সহ-সভাপতি মো. মতিন মিয়া, সহ-সভাপতি সৈয়দ মো. আল আজিজ, সাহেদ আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. নিজাম উদ্দিন, সহ-সাধারন সম্পাদক মো. আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী, মো. লিটন মিয়া, কোষাধ্যক্ষ মো. উসমান ব্যাপারি, দপ্তর সম্পাদক মো. দুলাল হোসেন দুলাল, প্রচার সম্পাদক মো. রবিউল আউয়াল, সহ-প্রচার সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, ক্রিয়া ও দর কষাকষি সম্পাদক নান্টু পাল, তথ্য ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মো. জামাল মিয়া, ধর্ম সম্পাদক রাসেল মাহমুদ, শ্রম বিষয়ক সম্পাদক মো. লিটন, নির্বাহী সদস্য মো. বাবলু খান, মো. মোজ্জাম্মেল হক, মো. হোসেন ব্যাপারী প্রমুখ।


আরও পড়ুন

করোনাভাইরাসের নতুন ধরন: কখন বুঝবেন আপনি আক্রান্ত

 বাংলাদেশে করোনাভাইরাস সংক্রমণের দ্বিতীয় ঢেউ...

অস্ট্রেলিয়ার সৈকতে বাংলাদেশি ছাত্র মৃত্যু

 অস্ট্রেলিয়ার সৈকতে ডুবে বাংলাদেশি ছাত্র...

পশুর সাথে কোরবানী হোক মনের পশুত্বের

 সুলায়মান আল মাহমুদঃ ঈদুল আযহা...