সিলেট জেলা প্রশাসকের বরাবরে সিলেট বিভাগ জনস্বার্থ সংরক্ষণ পরিষদের স্মারকলিপি প্রদান

প্রকাশিত : ১৬ অক্টোবর, ২০১৮     আপডেট : ১ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক :  সিলেট বিভাগের ন্যায্য দাবী-দাওয়া সহ বাংলাদেশের স্বাধীনতার ঘোষক সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, ৭১-এর মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক আতাউল গণি ওসমানী, মজলুম জননেতা মৌলানা আব্দুল হামিদ খান ভাসানী, হোসেন শহীদ সোহরওয়ার্দী, শেরে বাংলা এ.কে. ফজলুল হক সহ জাতীয় ৪ নেতার নামে সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ে মুক্তিযুদ্ধের চিত্র গ্যালারী ও সিলেটের প্রতিটি অফিস-আদালত ও দোকান মার্কেটে প্রথম মাতৃভাষা বাংলা ও পরে ইংরেজী লেখার অক্ষরের দাবীতে সিলেট বিভাগ জনস্বার্থ সংরক্ষণ পরিষদের কেন্দ্রীয় প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা রাজিউল ইসলাম তালুকদার রাজু’র নেতৃত্বে গত মঙ্গলবার দুপুরে নবাগত সিলেট জেলা প্রশাসক এম. কাজী এমদাদুল ইসলামের হাতে স্মারকলিপি প্রদান করেন।
স্মারকলিপিতে উল্লেখ করা হয়-সিলেট জেলা প্রশাসক প্রাঙ্গণে বৃক্ষ গ্যালারী, কীনব্রীজ পানির ফোয়ারা, ঘড়িঘর, বাংলো গেইট, কার্যালয় গেইটে ফুটপাত থেকে হবার মুক্ত করা, জালালাবাদ পার্ক, মুসল্লিদের জন্য কালেক্টর মসজিদে গেইট পরিষ্কার রাখা সহ পুরো সিলেটের ফুটপাত হকার মুক্ত করাসহ সিলেটের ন্যায্য দাবী-দাওয়ার প্রতি দাবী জানান।
এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক শাহিদুর রহমান জুনু, উপদেষ্টা ডা: হাবিবুর রহমান, সিনিয়র সহ-সভাপতি মুন্নি ইসলাম তালুকদার, সহ-সভাপতি আলহাজ¦ সুরুজ আলী, সাংগঠনিক সম্পাদক আফছর আহমদ, সাবেক সাধারণ সম্পাদক আজরাফ আহমদ চৌধুরী টিপু, সিনিয়র সদস্য কামাল হাসান চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা ইসরাইল মিয়া, বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী ওমর আলী, ইঞ্জিনিয়ার নুরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা লাইলী বেগম, বীর মুক্তিযোদ্ধা ছখাই মিয়া, বীর মুক্তিযোদ্ধা আক্তার আলী কুতুব উদ্দিন, মখন মিয়া, নজরুল ইসলাম চুনু, মুজিবুর রহমান, মহানগর সভাপতি আলাউদ্দিন সওদাগর প্রমুখ।
স্মারকলিপি প্রদান শেষে সিলেট বিভাগ জনস্বার্থ সংরক্ষণ পরিষদের পক্ষ থেকে নবাগত সিলেট জেলা প্রশাসক এম. কাজী এমদাদুল ইসলামের হাতে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় এবং নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

আরও পড়ুন