সিলেট জেলা কৃষকদলের সভায় সকল ইউনিট কমিটি বিলুপ্ত ঘোষণা

প্রকাশিত : 16 October, 2019     আপডেট : ২ মাস আগে  
  

বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদল সিলেট জেলা শাখার এক মতবিনিময় সভা গত ১৪ অক্টোবর সোমবার সন্ধ্যায় সংগঠনের নগরীর কুমারপাড়াস্থ অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
সিলেট জেলা কৃষকদলের আহবায়ক আলহাজ্ব শহিদ আহমদ চেয়ারম্যান এর সভাপতিত্বে মতবিনিময় সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহিত হয় যে, জাতীয়তাবাদী কৃষকদল সিলেট জেলা শাখার অধিনস্থ সকল ইউনিট কমিটিগুলো মঙ্গলবার থেকে বিলুপ্তি ঘোষণা করা হলো এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি, জনগণের ভোটের অধিকার ও ফ্যাসিস্ট আওয়ামীলীগের হাত থেকে দেশ রক্ষার আগামী দিনে আন্দোলনকে বেগবান করতে কৃষকদল এর সকল উপজেলা কমিটি শিঘ্রই সম্মেলনের মাধ্যমে গঠন করা হবে।
মতবিনিময় সভায় নব-গঠিত সিলেট জেলা বিএনপির আহবায়ক কমিটির নেতৃবৃন্দকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে জেলা কৃষকদল নেতৃবৃন্দ সব ধরনের সহযোগিতার আশ^াস প্রদান করেন।
মতবিনিময সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জেলা কৃষকদলের সদস্য সচিব হাজী তাজরুল ইসলাম তাজুল, সিনিয়র যুগ্ম আহবায়ক কবির হোসেন ধলা চেয়ারম্যান, যুগ্ম আহবায়ক আরিফ ইকবাল নেহাল চেয়ারম্যান, মহির উদ্দিন সাবেক চেয়ারম্যান, মুক্তার আহমদ বকুল, এম. জহুরুল ইসলাম মখর, আব্দুস শুকুর, আব্দুল খালিক, শাহীন আহমদ, আব্দুস সাত্তার লাভলু, সাব্বির আহমদ, সদস্য দেলোয়ার হোসেন, আমিনুর রহমান আলম, নুরুল আমিন নুরুল, এম.এ হান্নান, এনামুল হক মুরাদ, ফখরুল ইসলাম শান্ত প্রমুখ।
জেলা কৃষকদলের যুগ্ম আহবায়ক এম. জহুরুল ইসলাম মখর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন। বিজ্ঞপ্তি

আরও পড়ুন



কাশ্মীরে মুসলিম গণহত্যার প্রতিবাদে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় সদস্য...

সিলেট ইংলিশ মিডিয়াম স্কুল অভিভাবক এসোসিয়েশনের সভা

সিলেট এক্সপ্রেস ডেস্ক: ইংলিশ মিডিয়াম...

আসামি ধরতে গিয়ে সিলেট-তামাবিল সড়ক অবরোধ

সিলেটের জৈন্তাপুরে র‌্যাবের অভিযানে বেশ...