সিলেট জেলা কারাতে খেলোয়াড়দের মাঝে ব্ল্যাক বেল্ট ও সনদপত্র প্রদান

,
প্রকাশিত : ২২ জানুয়ারি, ২০২২     আপডেট : ৪ মাস আগে

 

সিলেট জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বাংলাদেশ কারাতে ফেডারেশনে প্রথম ব্ল্যাক বেল্ট ড্যান গ্রেডিং পরীক্ষা ২০২১ এর উত্তীর্ণ খেলোয়াড়দের মাঝে বেল্ট ও সনদপত্র প্রদান করা হয়েছে। শুক্রবার (২১ জানুয়ারি) বিকেল ৪টায় সিলেট জেলা স্টেডিয়ামের কনফারেন্স হলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে বেল্ট ও সনদপত্র প্রদান করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও সিলেট জেলা কারাতে এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা মাহিউদ্দিন আহমদ সেলিম।
সিলেট জেলা কারাতে কোচ সেনসি এম এ এ মাসুদ রানার সভাপতিত্বে ও সাইদুল ইসলাম মৌমিক এবং শুভ্রত রায়ের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা এপেক্স এর গভর্ণর জি ডি রুমু ধর, সিলেট জেলা কারাতে এসোসিসেশনের সহ সভাপতি কবির আহমদ, সাইফুল ইসলাম, রিজিওনাল ম্যানেজার ইন্সেপ্টা ফার্মাসিটিক্যাল লিমিটেডের মোহাম্মদ রুহুল আমিন।
উল্লেখ্য, ২৭ সেপ্টেম্বর তারিখে বাংলাদেশ কারাতে ফেডারেশনে সিলেট জেলার ২৭জন কারাতে খেলোয়াড় পরীক্ষায় অংশগ্রহণ করে ২১জন কৃতকার্য হওয়ায় তাদেরকে ব্ল্যাক বেল্ট ও সার্টিফিকেট প্রদান করেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।


আরও পড়ুন