সিলেট জেলা কর আইনজীবী সমিতির কর্মশালায়–অতিরিক্ত কর কমিশনার

প্রকাশিত : ২৮ আগস্ট, ২০১৯     আপডেট : ১১ মাস আগে

সিলেট কর অঞ্চলের অতিরিক্ত কর কমিশনার মোহাম্মদ আবু সাঈদ সুহেল বলেছেন, করদাতা আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে যথাসময়ে আয়কর ও অগ্রিম কর প্রদান করে দেশের সমৃদ্বৃ অর্জনে সকলকে এগিয়ে আসতে হবে। তিনি বলেন আয়কর পরিপত্র-১ (২০১৯-২০২০) একটি যুগোপযোগী আইন এটা বাস্তবায়নে যার যার অবস্থান থেকে কাজ করতে হবে। এই আইনে ব্যক্তি ও প্রতিষ্টান নিদিষ্ট সময়ে মধ্যে আয়কর পরিষোধ না করলে করদাতা এবং প্রতিষ্টান উভয়ই ক্ষতিগ্রস্ত হবে। সিলেট জেলা কর আইনজীবী সমিতির উদ্যোগে আয়কর পরিপত্র-১ (২০১৯-২০) বিষয়ক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
২৮ আগষ্ট বুধবার দুপুরে সিলেট জেলা কর আইনজীবী সমিতির উদ্যোগে সিলেট নগরীর হাউজিং এষ্টেটস্থ বার হলে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।
সিলেট জেলা কর আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মোহাম্মদ আবুল ফজলের সভাপতিত্বে ও সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্দুল আলীম পাঠানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কর অঞ্চল সিলেটের যুগ্ম কর কমিশনার সাহেদ আহমদ চৌধুরী।আয়োজিত কর্মশালা মূল আলোচনা উপস্থাপন করেন, এডভোকেট মৃত্যুঞ্চয় ধর ভোলা।
এসময় অন্যান্যোর মধ্যে উপস্থিত ছিলেন, এডভোকেট এম ই এম ইকবালুর রহমান, সুলেমান হোসেন খান, মোহাম্মদ শফিকুর রহমান, মুজিবুর রহমান শাহীন, সিরাজুল হোসেন আহমদ, খায়রুল ইসলাম চৌধুরী, বিধু ভূষণ ভট্টাচার্য, এডভোকেট সুধাংশ ভূষণ ত্রিভেদী, মোহাম্মদ মাসুদ রানা, এডভোকেট কমলেন্দু ভট্টাচার্য, জাহাঙ্গীর আলম, এডভোকেট শাহ আলম মহি উদ্দিন,ইফতিয়াক হোসেন মন্জু প্রমুখ।
অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মোহাম্মদ কামাল আহমদ।

আরও পড়ুন

সাবেক সংসদ সদস্য এডভোকেট আব্দুল মজিদের মৃত্যুতে কনা মিয়ার শোক

সুনাগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজরা) আসনের সাবেক এমপি,...

সিলেট বিভাগে পাঁচ মন্ত্রী-প্রতিমন্ত্রী

সিলেট এক্সপ্রেস ডেস্ক : সরকারের আগামী...

বাবাকে নিয়ে হবিগঞ্জে বেড়াতে মিন্নি

বাবাকে সঙ্গে নিয়ে হবিগঞ্জের মাধবপুরে...