সিলেট জেলা ও মহানগর মানবাধিকার কমিশনের আলোচনা সভা ও সংবর্ধনা

প্রকাশিত : ৩১ মার্চ, ২০১৯     আপডেট : ১ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক :  বাংলাদেশ মানবাধিকার কমিশন সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে এক আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। গত শনিবার নগরীর সুবিদবাজারের একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে এ আলোচনা সভা হয়।
সিলেট বিভাগীয় গভর্ণর ও জেলা শাখার সভাপতি ড. আর কে ধরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাশেদুজ্জামানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট চীফ মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট মো. আবুল কাশেম, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ মানবাধিকার কমিশনের বিশেষ প্রতিনিধি ফারুক আহমেদ শিমুল, সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক মো. ইসলাম উদ্দিন।
সভায় মানবাধিকার প্রতিষ্ঠায় গুরুত্বপূর্ণ অবদানের জন্য কেন্দ্রের বিশেষ প্রতিনিধি সিলেট বিভাগীয় গভর্ণর, সিলেট জেলা সাধারণ সম্পাদক, সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদকে মানবাধিকার গোল্প মেডেল এবং মানবাধিকার কর্মীদের সম্মাননা প্রদান করা হয়।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট জেলা শাখার সিনিয়র সহ সভাপতি হোসেন আহমদ, সহ সভাপতি আবু ছালেহ মো. এহিয়া, আব্দুল হাফিজ, পারভীন বেগম, মহানগর শাখার সভাপতি সোহেল আহমদ চৌধুরী, ফখরুল আলম তালুকদার, আব্দুল ওয়াহিদ, সাংগঠনিক সম্পাদক মিয়া মো. রুস্তম মাসুদ, সহ সাংগঠনিক সম্পাদক দিলীপ দে, জেলা শাখার তথ্য ও অনুসন্ধান ও পর্যবেক্ষণ বিষয়ক সম্পাদক মাছুম আহমেদ রুবেল, মহানগর শাখার সমাজকল্যাণ সম্পাদক জিয়াউর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা নাজমুল ইসলাম, দক্ষিণ সুরমার উপজেলার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ মো. আদিল, সহ-সভাপতি উজ্জল রঞ্জন চন্দ্র, কোতোয়ালী থানার সভাপতি মো. ফারহান আহমদ, সেক্রেটারী হাবিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক মো. রফিক আহমদ, মামুন আহমদ, কোম্পানীগঞ্জ শাখার সভাপতি মো. রাসেল আহমেদ, নির্বাহী সভাপতি মো. ফারুক আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক মো. ইব্রাহীম মিয়া প্রমুখ।

আরও পড়ুন



নিসচা সিলেট মহানগর শাখার মাসিক সভা অনুষ্ঠিত

সিলেট এক্সপ্রেস ডেস্ক : নিরাপদ...

মোদিসহ সকল অতিথিকে আমরা যথাযথ সম্মান করবো ॥ পররাষ্ট্রমন্ত্রী

মুজিববর্ষের উদ্বোধনী অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী...