সিলেট জেলা ও মহানগর জমিয়তের শোক

,
প্রকাশিত : ২৯ এপ্রিল, ২০১৯     আপডেট : ৩ বছর আগে

সিলেট এক্সপ্রেস ডেস্ক: জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ সিলেট জেলার সহ সভাপতি মাওলানা আসরারুল হকের পিতা বিয়ানীবাজার উপজেলার ২নং চারখাই ইউনিয়নের দেউলগ্রামের বিশিষ্ট মুরব্বী মাওলানা আব্দুল খালিকের মৃত্যুতে গভীর শোক করেছেন জমিয়তে উলামায়ে ইসলাম সিলেট জেলা ও মহানগর শাখা।

রোববার (২৮ এপ্রিল) সিলেট জমিয়তের প্রচার সম্পাদক মাওলানা সালেহ আহমদ শাহবাগী স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক শোক বার্তায় জেলার সভাপতি মাওলানা শায়খ জিয়া উদ্দিন, মহানগর সভাপতি মাওলানা খলিলুর রহমান, জেলার সাধারণ সম্পাদক মাওলানা আতাউর রহমান, মহানগর সাধারণ সম্পাদক হাফিজ ফখরুজ্জামান বলেন, মাওলানা আব্দুল খালিকের মৃত্যুতে বিয়ানীবাজার উপজেলাবাসী একজন প্রবীণ আলেমে দ্বীনকে হারালো। যা সহজে পূরণ হবার নয়। নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তুপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
এদিকে দেশের সিনিয়র সাংবাদিক মাহফুজ উল্লাহ মৃত্যুতেও গভীর শোক প্রকাশ করেছেন সিলেট জেলা ও মহানগর জমিয়ত নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ বলেন, প্রবীণ সাংবাদিক মাহফুজ উল্লাহর মৃত্যুতে দেশবাসী একজন খ্যাতনামা ও দরদী সংবাদিককে হারালো। তিনি আজীবন সাহসিকতার সাথে দেশ ও জাতির কল্যাণে সাংবাদিকতা করে গেছেন। মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তুপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান জেলা ও মহানগর জমিয়ত নেতৃবৃন্দ।


আরও পড়ুন