সিলেট জেলা ও মহানগর গণফোরামের ইফতার ও দোয়া মাহফিল

প্রকাশিত : ২৮ মে, ২০১৯     আপডেট : ১০ মাস আগে  
  

গণফোরাম কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অর্থনীতিবিদ ড.রেজা কিবরিয়া বলেছেন, দেশের জনগণ ঐক্যবদ্ধ হলে সব কিছু করা সম্ভব। আপনারা ঐক্যবদ্ধ হলে দেশের পরিবর্তন আনা সময়ের ব্যাপার। আমাদের যে লক্ষ্য আছে, সেটাকে অর্জন করতে হলে এবং স্বাধীনতার ঐক্যকে রক্ষা করতে হলে প্রতিটি ঘরে ঘরে ঐক্য গড়ে তুলতে হবে। দেশের মালিক জনগণ দেশের গুণগত একটা পরিবর্তন ও দলকে শক্তিশালী করতে তিনি সবাইকে আহবান জানান।
সিলেট জেলা ও মহানগর গণফোরাম আয়োজিত সোমবার নগরীর জেলরোডস্থ একটি অভিজাত হোটেলের সভাক্ষে আলোচনা সভা ও ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন।
গণফোরাম সিলেট মহানগর সভাপতি, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আনসার খান এর সভাপতিত্বে এবং এডভোকেট এমদাদুল হক শামীম ও এডভোকেট লুৎফুর রহমানের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র মো.আরিফুল হক চৌধুরী, সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট জামিলুল হক জামিল, ব্যারিস্টার আরশ আলী, সিলেট জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি এডভোকেট এটিএম ফয়েজ,কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য শান্তি পদক ঘোষ, মৌলভীবাজার জেলা বারের সাধারণ সম্পাদক এডভোকেট মিজানুর রহমান।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, সিলেট জেলা কর আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মোহাম্মদ আবুল ফজল, সাংবাদিক আল আজাদ, মৌলানা আব্দুল মালেক চৌধুরী, ছালেহ আহমদ চৌধুরী, ঐক্য ন্যাপের সিলেট জেলার সভাপতি রুহুল কুদ্দস বাবুল,এডভোকেট মুফতি রহমান, ইঞ্জিনিয়ার সিবু প্রসাদ দাস, আনিছুর রহমান,নজরুল ইসলাম আজাদ, আবুল হোসাইন, এস আর সেলিম, ডা.আজাদ আলী সুমন, বদরুল ইসলাম, আব্দুল মালক প্রমুখ।

আরও পড়ুন



অসুস্থ কলেজ ছাত্র সাঈদ এর পাশে দাঁড়ালেন ছাত্রনেতা জাকের

বঙ্গবন্ধু ছাত্র পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী...

সরওয়ার হোসেন গোলাপগঞ্জের মাটি ও মানুষের নেতা

গোলাপগঞ্জ প্রতিনিধি: সিলেট জেলা পরিষদ...