সিলেট কমিউনিটি ইন কোরিয়ার ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা

প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর, ২০১৯     আপডেট : ১১ মাস আগে

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট কমিউনিটি ইন কোরিয়ার ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা কুরিয়ার আনসান শহরের আশিয়ানা রেস্টুরেন্ট হলরুমে শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুর ২টায় অনুষ্ঠিত হয়।
সভায় সিলেট কমিউনিটি ইন কোরিয়ার আগামী দিনের ভবিষ্যৎ পরিকল্পনা ও উন্নয়নমূলক কার্যক্রম এর দিকনির্দেশনা ও কার্যক্রম নিয়ে বিশদ আলোচনা করা হয়। তার মধ্যে দক্ষিণ কোরিয়ায় সকল প্রবাসীদের সহযোগিতা করাসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

উক্ত আলোচনায় সঞ্চালনা করেন সহ সভাপতি মানিক আব্দুল। সিলেট কমিউনিটি ইন কোরিয়া সভাপতি মীর সজলের সভাপতিত্বে ও সহ সাধারণ সম্পাদক লুৎফুর রহমানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপদেষ্টামন্ডলীর সদস্য গিরিজা প্রসাদ ভট্টাচার্য ও শফিক মিয়া, আরো সংক্ষিপ্ত বক্তব্য রাখেন কমিউনিটির সিনিয়র সহ-সভাপতি অশোক দাশ, এবং সাংস্কৃতিকও ক্রীড়া সম্পাদক ফরহাদ আহমেদ হৃদয়, সহ-দপ্তর সম্পাদক আল হেলাল, সাংগঠনিক সম্পাদক শাফিউল মৌলা রাজু, সহ-সাংগঠনিক সম্পাদক রাসেল আহমেদ, আন্তর্জাতিক সম্পাদক রুহুল আমিন, ধর্মবিষয়ক সম্পাদক সাইফুল আহমদ বসির।
এছাড়াও বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সমাজকল্যাণ সম্পাদক আলমগীর কবির তালহা, সহ সমাজ কল্যাণ সম্পাদক বদরুজ্জামান, প্রচার সম্পাদক রিপন মিয়া, এবং আরো বক্তব্য রাখেন আজিজুল ইসলাম, রুবেল আহমেদ, সঞ্জয় সরকার, কৌশিক ভৌমিক, রহমান চৌধুরী নাফিস, প্রভাত দেবনাথ এবং সুরাইয়া আমরিন প্রমুখ।

আরও পড়ুন

সিলেট আসছেন মন্ত্রী মোস্তফা জব্বার

সিলেট এক্সপ্রেস ডেস্ক: ৩ দিনের...

দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

হুবল: হবিগঞ্জের বাহুবল উপজেলায় ঢাকা-সিলেট...