সিলেট এসে পৌঁছেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন

প্রকাশিত : ২৪ মে, ২০১৯     আপডেট : ১ বছর আগে

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন সিলেটে এসে পৌঁছেছেন। শুক্রবার বেলা পৌণে ১২টার দিকে বাংলাদেশ বিমানের এটি ফ্লাইটে তিনি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন।

এসময় বিমানবন্দরে তাকে স্বাগত জানান- সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফয়জুল আনোয়ার আলাওর, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুজাত আলী রফিক, নাসির উদ্দিন খান, বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান এস এম নুনু মিয়া, মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ, মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তিসহ সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
এই সফরে শুক্রবার বিকাল ৩টায় সিলেট সিটি করপোরেশন কর্তৃক আয়োজিত মতবিনিময় সভায় উপস্থিত থাকবেন পররাষ্ট্রমন্ত্রী। এ দিন নর্থ ইস্ট ইউনিভার্সিটি আয়োজিত ইফতার মাহফিলে যোগ দেবেন তিনি।

আগামীকাল শনিবার সকাল রিকাবিবাজারে পরিবার পরিকল্পনা এবং মা ও শিশু স্বাস্থ্য কার্যক্রম পর্যালোচনা ও মূল্যায়ন বিষয়ক বিভাগীয় কর্মশালায় যোগদান শেষে বেলা সোয়া ১২টার দিকে বিমানযোগে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হবেন সিলেট-১ আসনের এই সাংসদ।

আরও পড়ুন

ওসমানী মেডিকেলের ৫ নার্স করোনায় আক্রান্ত

সিলেট ওসমানী মেডিকেল কলেজের কোভিড...

বাংলাদেশে বৃহস্পতিবার থেকে গণপরিবহন ‘লকডাউন’

করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে বাংলাদেশে সব...

কেমুসাস বইমেলায় বক্তৃতা প্রতিযোগিতা সম্পন্ন

আমাদের নতুন প্রজন্মের মধ্যে প্রতিযোগিতামুলক...

সিলেটের মঞ্চে ‘ওল্ড ম্যান এন্ড দ্যা সি’তে মুগ্ধ দর্শক

একুশের চেতনায় সম্মিলিত নাট্য পরিষদ...