ম্যানচেস্টার ও সিলেটের সরাসরি বিমান চলাচল শুরু

প্রকাশিত : ০৬ জানুয়ারি, ২০২০     আপডেট : ৩ মাস আগে  
  

যুক্তরাজ্যের ম্যানচেস্টার থেকে সিলেটের মধ্যে সরাসরি বিমান চলাচল শুরু হয়েছে। সোমবার ১২টা ৫৫ মিনিটে বিজি-২০৮ বিমানটি প্রথমবারের মতো সিলেট বিমান বন্দরে অবতরন করে। ২৯৭ জন যাত্রী নিয়ে বিমানটি সিলেট ওসমানী আন্তজার্তিক বিমান বন্দরে অবতরন করে। এর মধ্যে ২৮৫ জন সিলেটের যাত্রী ছিলেন বাকী ১২ জন ঢাকার যাত্রী।

বিমান বহরে সদ্য সংযোজিত ‘বোয়িং ৭৮৭-৯’ ড্রিমলাইনার দিয়ে ঢাকা-ম্যানচেস্টার রুটের যাত্রা শুরু হয়েছে। সপ্তাহে তিনদিন রোববার, মঙ্গলবার ও বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় ঢাকা থেকে ম্যানচেষ্টার রুটে বিমানের ফ্লাইট পরিচালিত হবে ম্যানচেস্টার থেকে ফেরার পথে রাত ৮টায় সপ্তাহে সোমবার, বুধবার, শুক্রবার ম্যানচেস্টার থেকে সরাসরি বিমান সিলেট আসবে। সিলেট থেকে আবার যাবে ঢাকায়। এভাবে সপ্তাহে ৩ দিন ঢাকা-ম্যানচেস্টার-সিলেট রুটে পরিচালিত হবে বিমানের ফ্লাইটটি।
যুক্তরাজ্যের ম্যানচেস্টার ও সিলেটের মধ্যে সরাসরি বিমান চলাচল শুরু উপলক্ষে সিলেট ওসমানী আন্তজার্তিক বিমান বন্দরে যাত্রীদের স্বাগত জানান বিমানের ডি জি এম পাবলিক রিলেশন তাহেরা খন্দকার,বিমান সিলেটের জেলা ব্যবস্থাপক মোঃ শাহনেওয়াজ মজুমদার সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর সভাপতি এটি এম শোয়েব,সিনিয়র সহ সভাপতি চন্দন সাহা , সহ সভাপতি তাহমিন আহমদ, সাবেক সভাপতি খন্দকার সিপার আহমদ, এসোসিয়েশন ট্রেভেলস এজেন্ট অব বাংলাদেশ আটাব সিলেট জোন এবং হাব সিলেট এর চেয়ারম্যান মোতাহার হোসেন বাবুল, হাব সেক্রেটারী জহিরুল কবির চৌধুরী শীরু, আটাব এর সেক্রেটারী গিয়াস উদ্দিন আমজাদ, সহ সিলেট হাব ও আটাব নেতৃবৃন্দ ।

আরও পড়ুন