সিলেট ইলেকট্রিক্যাল মার্চেন্টস্ এসোসিয়েশনের সভা অনুষ্ঠিত

প্রকাশিত : ১০ জানুয়ারি, ২০১৯     আপডেট : ১ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক:সিলেট ইলেকট্রিক্যাল মার্চেন্টস এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যকরী পরিষদ-২০১৯-২০ এর প্রথম সভা গতকাল ৯ জানুয়ারী বুধবার সন্ধ্যায় নগরীর পূর্ব জিন্দাবাজারস্থ এসোসিয়েশনের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
সিলেট ইলেকট্রিক্যাল মার্চেন্টস এসোসিয়েশনের সভাপতি সিরাজুল ইসলাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইউসুফ মিয়ার পরিচালনায় সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন এসোসিয়েশনের সিনিয়র সহ সভাপতি আব্দুল হামিদ, সহ সভাপতি আব্দুর কাদির খসরু, সহ সাধারণ সম্পাদক আব্দুল আহাদ, কোষাধ্যক্ষ অভিজিৎ দাশ দেবু, দপ্তর সম্পাদক আব্দুস সামাদ, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান সাজন, প্রচার সম্পাদক সাইদুর রহমান আলী, সাংস্কৃতিক সম্পাদক আফজল হোসেন, কার্যকরী কমিটির সদস্য সাইফুল ইসলাম, জামির হোসেন জামিল, আব্দুল মুহিত আরিফ, মাসুদ আলম মাসুদ, এমাদ উদ্দিন, মঈন উদ্দিন। শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন ধর্ম ও সমাজ সেব সম্পাদক মঈন উদ্দিন চৌধুরী।
সভায় বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা হয় এবং এসোসিয়েশনের কার্যক্রমকে আরো গতিশীল করতে কার্যকরী কমিটির সকল নেতৃবৃন্দ সক্রিয় হয়ে অগ্রণী ভূমিকা পালনের আহবান জানানো হয়। এছাড়াও ব্যবসা বান্ধব পরিবেশ গঠনে একযোগ কাজ করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। বিজ্ঞপ্তি

 

আরও পড়ুন