সিলেটে সেরা টিভি রিপোর্টার ও চিত্র সাংবাদিক পুরস্কারে ভূষিত আহাদ-দিগেন

প্রকাশিত : ১৫ জানুয়ারি, ২০১৯     আপডেট : ১ বছর আগে  
  

সিলেটে সেরা টিভি রিপোর্টার ও চিত্র সাংবাদিক পুরস্কারে ভূষিত হয়েছেন সময় সংবাদের সিলেট ব্যুরো রিপোর্টার আবদুল আহাদ ও চিত্র সাংবাদিক দিগেন সিংহ। সিলেট প্রেস ক্লাব এমসি ফাউন্ডেশন সাংবাদিকতা পুরস্কার-২০১৮ দেয়া হয়েছে তাদের।
সোমবার (১৪ জানুয়ারি) বিকেলে সিলেট প্রেসক্লাবে এক অনুষ্ঠানের মাধ্যমে তাদের হাতে সম্মাননা পদক তুলে দেয়া হয়।
সিলেট প্রেস ক্লাবের সভাপতি ইকরামুল কবিরের সভাপতিত্বে পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেটের জেলা প্রশাসক এম. কাজী এমদাদুল ইসলাম।
প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ এবং এমসি ফাউন্ডেশনের চেয়ারম্যান লন্ডন বাংলা প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মহিব চৌধুরী অনুষ্ঠানে বক্তব্য রাখেন।
সিলেট প্রেসক্লাব প্রতিষ্ঠার পর এবার প্রথমবারে মতো সেরা রিপোর্টিং ও সেরা চিত্র সাংবাদিক পদক দেয়া হয়। এতে পাঁচটি ক্যাটাগরিতে ছয়জন সাংবাদিককে পুরস্কৃত করা হয়।
টিভি রিপোর্টিংয়ে ২০১৮ সালে পরিবহন সেক্টরে নৈরাজ্য নিয়ে প্রতিবেদন প্রচার করে সেরা রিপোর্টার পদক পান সময় সংবাদের রিপোর্টার আবদুল আহাদ। পর্যটন কেন্দ্রের সড়কের বেহাল অবস্থার চিত্র ধারণ করে ইলেকট্রনিক মিডিয়ায় সেরা চিত্র সাংবাদিক মনোনীত হন সময় সংবাদের চিত্র সাংবাদিক দিগেন সিংহ।
এছাড়া টিভি রিপোটিংয়ে চ্যানেল ২৪ এর সিলেট রিপোর্টার গোলজার আহমদ, জাতীয় পত্রিকা ক্যাটাগরিতে প্রথম আলোর রিপোর্টার মানাউবি সিংহ শুভ, জাতীয় পত্রিকায় চিত্র সাংবাদিকতায় ডেইলি স্টারের শেখ আশরাফুল আলম নাসির ও স্থানীয় পত্রিকায় সেরা প্রতিবেদকের পুরস্কার দেয়া হয় দৈনিক সিলেটের ডাকের ইউনুস চৌধুরীকে।

আরও পড়ুন