সিলেটে লেগুনা চালক ও ব্যবসায়ীদের পাল্টাপাল্টি সড়ক অবরোধ

,
প্রকাশিত : ৩০ মার্চ, ২০১৯     আপডেট : ৩ বছর আগে

সিলেট এক্সপ্রেস ডেস্ক : ব্যবসায় প্রতিষ্ঠানের সামনে যাত্রী উঠানামা নিয়ে মুখোমুখি অবস্থান নিয়েছেন লেগুনা (হিউম্যান হলার) চালক-শ্রমিক ও ব্যবসায়ীরা। এর জের ধরে নগরীতে পাল্টাপাল্টি সড়ক অবরোধ করেছেন ব্যবসায়ী ও লেগুনা চালকরা।

শনিবার (৩০ মার্চ) সকাল সাড়ে ১১টা থেকে বেলা দেড়টা পর্যন্ত নগরীর ধোপাদিঘীর পূর্বপাড়ে লেগুনা শ্রমিক ও জেলরোডে (বন্দরবাজার প্রান্তে) ব্যবসায়ীরা সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। পরে পুলিশের হস্তক্ষেপে উভয় পক্ষ অবরোধ তুলে নেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার সকাল ১১টার দিকে জেলরোড বন্দরবাজার প্রান্তে ব্যবসায় প্রতিষ্ঠানের সামনে লেগুনা দাঁড় করিয়ে যাত্রী তুলছিলেন চালক শামীম আহমদ। এসময় ব্যবসায়ীরা দোকানের সামনে থেকে সরে গিয়ে যাত্রী তোলার অনুরোধ করেন। এনিয়ে কাটাকাটির এক পর্যায়ে লেগুনা চালক শামীম আহমদকে মারধর করেন ব্যবসায়ীরা।

এর প্রতিবাদে লেগুনা চালক-শ্রমিকরা সকাল সাড়ে ১১টা থেকে ধোপাদিঘীর পূর্বপাড়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন। এর কিছুক্ষণ পর ব্যবসায়ীরা বন্দরবাজার প্রান্তে জেল রোড অবরোধ করে পাল্টা বিক্ষোভ শুরু করেন। এনিয়ে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে কোতোয়ালী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে উভয় পক্ষকে বুঝিয়ে বেলা দেড়টার দিকে অবরোধ প্রত্যাহার করায়। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালী থানার উপ পরিদর্শক মো. ইয়াছিন।


আরও পড়ুন

বরযাত্রীবাহী মাইক্রো দুর্ঘটনায় মা-মেয়ে নিহত

 দক্ষিণ সুরমার লালাবাজারে হাইয়েস মাইক্রোবাসের...

মদন মোহন কলেজ ছাত্রলীগের আনন্দ মিছিল

 সিলেট এক্সপ্রেস ডেস্ক: মদন মোহন...