সিলেটে রবীন্দ্রনাথ স্বরণোৎসব অনুষ্ঠান আয়োজকদের সমন্বয় সভা অনুষ্ঠিত

প্রকাশিত : 27 October, 2019     আপডেট : ২ মাস আগে  
  

বিশ্বকবি কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের সিলেট আগমনের শতবর্ষ উদযাপন উপলক্ষে সিলেট রবীন্দ্রনাথ শতবর্ষ স্মরণোৎসব পর্ষদের আয়োজনে বিভিন্ন স্থানে অনুষ্ঠান আয়োজনের আয়োজকবৃন্দের সাথে এক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। ২৭ অক্টোবর রোববার বিকেল ৩টায় নগরভবন সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।
সিলেটের রবীন্দ্রনাথ শতবর্ষ স্মরণোৎসব পর্ষদের যুগ্ম আহ্বায়ক ব্যারিস্টার মো. আরশ আলীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সদস্য সচিব ও সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, শ্রীহট্ট ব্রহ্মমন্দিরের সভাপতি বিশিষ্ট আইনজীবী বেদানন্দ ভট্টাচার্য্য, সম্পাদক এডভোকেট বিজয় কৃষ্ণ বিশ্বাস, সিংহবাড়ির পক্ষে জ্যোতির্ময় সিংহ মজুমদার চন্দন, মুরারী চাঁদ কলেজের পক্ষ থেকে অধ্যাপিকা শামীমা চৌধুরী, মুরারীচাদ কলেজ শিক্ষক পরিষদের সম্পাদক সহযোগি অধ্যাপক মো. তোতিউর রহমান, মাছিমপুর অনুষ্ঠান পরিচালনা পর্ষদের সদস্য সচিব সুনীল সিংহ, যুগ্ম আহ্বায়ক রামেন্দ্র সিংহ বাপ্পা, কোষাধ্যক্ষ বিপ্লব সিংহ।
সভায় উপস্থিত ছিলেন, পর্ষদের যুগ্ম সদস্য সচিব মিশফাক আহমদ মিশু, অন্যতম সদস্য সাংবাদিক আল-আজাদ, স্থপিত শাকুর মজিদ, সুনির্মল কুমার দে মীন, গৌতম চক্রবর্তী, ফটো সাংবাদিক মামুন হাসান, রজত কান্তি গুপ্ত।
সভায় মূল অনুষ্ঠানের পাশাপাশি সকল আয়োজন সফল ও স্বার্থক করে তুলতে আন্তরিকতা ও সমন্বয়ের মাধ্যমে কাজ করার উপর গুরুত্ব দেওয়া হয়। সভায় বলা হয় প্রত্যেকটি অনুষ্ঠানের সূচী একটি বুকলেটের মাধ্যমে রবীন্দ্র অনুষ্ঠান ও সকলের সুবিধার্থে সাদরের ব্যবস্থা করার সিদ্ধান্ত হয়। বিজ্ঞপ্তি

আরও পড়ুন



প্রতিবন্ধীদের প্রতি ভালোবাসার হাত বাড়িয়ে দিতে হবে

তাসলিমা খানম বীথি: সিলেট প্রেসক্লাবের...

সিলেটে রিকশাও চলতে দিচ্ছে না ‘বেপরোয়া’ শ্রমিকরা

সিলেট এক্সপ্রেস ডেস্ক : সারাদেশের...