সিলেটে মাদক বিরোধী বিশেষ অভিযান শুরু, আটক ৩

প্রকাশিত : ২০ সেপ্টেম্বর, ২০১৮     আপডেট : ২ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেটে ১৫দিন ব্যাপি মাদক বিরোধী বিশেষ অভিযান শুরু হয়েছে।  বৃহস্পতিবার সকাল থেকে নগরীর ৪টি মাদক হাটে এ অভিযান পরিচালিত হয়। অভিযানের নেতৃত্বে দেন সিলেট বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের অতিরিক্ত পরিচালক মো: জাহিদ হোসেন মোল্লার নেতৃত্বে বিশেষ অভিযানে জেলা প্রশাসকের কার্যালয়ের নিবার্হী ম্যাজিস্ট্রেট খৃষ্টফার হিমেল রিছিল এর উপস্থিতিতে পরিচালিত এই ট্রাস্কফোর্স অভিযানে নগরীর কাষ্টঘর, ভার্থখোলা, ক্বীনব্রীজ ও মমিনবাগ এলাকায় অভিযান চালিয়ে ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
তাদের কাছে থেকে উদ্বার করা হয়েছে ৭কেজি গাজা, ৪০পিছ ইয়াবা, ও ভারতীয় ফরেন লিকার। ১৫দিন ব্যাপী মাদক বিরোধী এ যৌথ অভিযানে ছিল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সিলেট জেলা, র‌্যাব ৯, এসএমপি ও এপিবিএন এর প্রায় ৪০জন কর্মকর্তা ও সদস্য। প্রতিটি অভিযানে স্থানীয় জনগন আইনশৃংখলা বাহানীকে সহযোগিতা ও উৎসাহিত করেন।
এ ব্যাপারে সিলেট বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের অতিরিক্ত পরিচালক মো: জাহিদ হোসেন মোল্লা সাংবাদিকদের বলেন, মাদকদ্রব্য অধিদপ্তরের মহাপরিচালক ও পরিচালক অপারেশন এর তত্ত্বাবধানে সিলেটের চিহিৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ১৫ দিন ব্যাপি এ অভিযান অব্যাহত থাকবে।
পবিত্র নগরী সিলেট থেকে মাদক নির্মূলে সর্বস্তরের জনগনের সহযোগিতা ও মাদক ব্যবাসায়ীদের গোপন আস্তনার খবর মাদকদ্রব্য অধিদপ্তরেরকে অবহিত করার সাথে সাথে যে কোন সময় যে কোন দিন তথ্য প্রদান কারীর পরিচয় গোপন রেখে অভিযান পরিচালনা করা হবে। বর্তমান সরকার মাদক নির্মূলে বদ্ধ পরিকর তাই আমরা মাদক বিরোধী অভিযানে কঠোর অবস্থান নিয়েছি।

 

আরও পড়ুন



প্রাক্তন বিচারপতি বিয়ানীবাজারের ব্যারিস্টার আব্দুল হাসিবের ইন্তেকাল

হাইকোর্টের প্রাক্তন বিচারপতি ব্যারিস্টার আব্দুল...

এ বছরের শেষ নাগাদ চালু হবে হোটেল হলিডে ইন

সিলেট এক্সপ্রেস ডেস্ক: এ বছরের...

আজ দেওয়ান ফরিদ গাজীর ৮ম মৃত্যুবার্ষিকী

সিলেট এক্সপ্রেস ডেস্ক: জাতির পিতা...