সিলেটে বাণিজ্য মেলা বন্ধের নির্দেশ দিলো মন্ত্রণালয়

প্রকাশিত : ০৯ এপ্রিল, ২০১৯     আপডেট : ১ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক :  নির্ধারিত সময় শেষ হওয়ায় সিলেটে চলমান ৫ম আন্তর্জাতিক বাণিজ্য মেলার সকল কার্যক্রম বন্ধ করার নির্দেশ দিয়েছে বাণিজ্য মন্ত্রণালয়।

৭ এপ্রিল সোমবার স্বারক নং-২৬.০০.০০০০.১০৬.৮৬.০১২.১৭/১৪৭-এর মাধ্যমে সিলেটের জেলা প্রশাসক ও সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনারসহ সংশ্লিষ্ট সবাইকে বিষয়টি অবগত করে বাণিজ্য মন্ত্রনালয়।

সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রিজে আয়োজিত মাসব্যাপী এ মেলা শুরু হয় ৯ মার্চ। ফলে ৮ মার্চই মেলার নির্ধারিত একমাস পূর্ণ হয়। এক মাস পরও মেলা বন্ধ না করায় মন্ত্রণালয় থেকে এই নির্দেশণা আসলো।

বাণিজ্য মেলার সকল কার্যক্রম বন্ধ করার জন্য বাণিজ্য মন্ত্রনালয় থেকে মেলা বন্ধের নির্দেশ পেয়েছেন বলে জানিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া। তিনি বলেন, মেলা সকল কার্যক্রম বন্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

সিলেটের জেলা প্রশাসক কাজী এমদাদুল ইসলামও জানিয়েছেন বাণিজ্য মেলার কার্যক্রম বন্ধ করার জন্য বাণিজ্য মন্ত্রনালয় থেকে নির্দেশ পেয়েছেন।

এ ব্যাপারে সিলেট মেট্রােপলীটন চেম্বার অব কমার্সের সদ্য সাবেক সভাপতি হাসিন আহমদের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

গত ৯ মার্চ এ মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাণিজ্য মন্ত্রী টিপু মুনশি।

আরও পড়ুন



“আপন খবর” কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট ধ্র“বতারা...

ভোলাগঞ্জে শ্রমিক নিহতের ঘটনায় মামলা

সিলেটের কোম্পানীগঞ্জের ভোলাগঞ্জের কালাইরাগে অবৈধ...