সিলেটে প্রবাসী যুবলীগ নেতা নাজমুল হামিদ সেলিমকে সংবর্ধনা

প্রকাশিত : ০৬ জানুয়ারি, ২০১৯     আপডেট : ১ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক : সিলেট, রোববার, ০৬ জানুয়ারি ২০১৮ :: লন্ডন সিটি এসেক্স যুবলীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হামিদ সেলিমকে সিলেটে সংবর্ধনা দেয়া হয়েছে। রোববার আয়োজিত নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওসমানীনগর উপজেলার বুরুঙ্গা ইউনিয়ন যুবলীগ নেতা ছাদিকুর রহমান খাঁন, মারুফ আহমদ, ইমরান খাঁন, সৌরভ আহমদ, শান্ত সরকার, ইমরান আহমদ, আকবর আলী, সাবুল আহমদ, রানা মোহাম্মদ, ছামি হারুন, শেখ শাকিব হোসেন, আলী হোসেন প্রমুখ।

সিলেট মহানগর তাঁতীলীগ নেতা আরশ আলী সুহেলের উদ্যোগে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি লন্ডন সিটি এসেক্স যুবলীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হামিদ সেলিম বলেন, আমরা প্রবাসীরা দেশের বাইরে বসবাস করলেও দেশের জন্য, দেশের মানুষের জন্য সবসময় আমাদের মন কাঁদে। দেশের সাফল্য আমাদের আনন্দিত করে যেমন, ঠিক তেমন দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রও আমাদের ব্যথিত করে। বর্তমান প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ সঠিকপথেই এগিয়ে যাচ্ছে। এই ধারা অব্যাহত রাখতে দেশের প্রতিটি মানুষের উচিত সরকারের কাজে সহযোগিতা করা।

তিনি তাঁর বক্তব্যে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আজকে আমাকে যে সম্মাননা জানানো হল তা আমি চিরদিন মনে রাখবো। তিনি সকলের কাছে দোয়া প্রত্যাশা করেন।

আরও পড়ুন



নগরীর ঐতিহ্যবাহী কাজীদিঘি আবারো সংকুচিত করা হচ্ছে

নিজস্ব প্রতিবেদক: নগরীর ঐতিহ্যবাহী কাজীদিঘি...

ময়লার স্তূপ ঢাকা-সিলেট মহাসড়ক, মানুষের দুর্ভোগ

ঢাকা-সিলেট মহাসড়ক ঘেঁষে স্থানীয়রা প্রতিদিনই...