সিলেটে পূবালী ব্যাংকের ২য় শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত : ০৩ আগস্ট, ২০১৯     আপডেট : ৭ মাস আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: পূবালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো: আব্দুল হালীম চৌধুরী বলেছেন, ’ব্যাংকিং খাতে পূবালী ব্যাংকের রয়েছে সমৃদ্ধ অতীত, চমকপ্রদ বর্তমান ও সম্ভাবনাময় ভবিষ্যত। নিজস্ব ইতিবাচক কর্মকান্ডের মাধ্যমে ইতোমধ্যে এ ব্যাংকটি জনগণের আস্তার প্রতীকে পরিণত হয়েছে। উন্নত গ্রাহক সেবার মাধ্যমে জনগণের এ আস্তাকে আরও নতুন উচ্চতায় নিয়ে যেতে হবে। আর এতে করে প্রাতিষ্ঠানিক ও ব্যক্তি পর্যায়ে সফলতা আসবে।’ মো: আব্দুল হালীম চৌধুরী গতকাল শনিবার পূবালী ব্যাংকের সিলেট পূর্ব ও পশ্চিম অঞ্চলের ২০১৯ সালের ২য় শাখা ব্যবস্থাপক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে সংশ্লিষ্টদের উদ্দেশে এসব কথা বলেন।
নগরের মীরাবাজারস্থ একটি অভিজাত হোটেলের সম্মেলন কক্ষে পূবালী ব্যাংক লিমিটেডের সিলেট প্রিন্সিপাল অফিস আয়োজিত দিনব্যাপী এ সম্মেলনে সভাপতিত্ব করেন উক্ত অফিসের মহা-ব্যবস্থাপক এরশাদুল হক। পূবালী ব্যাংকের মহিলা কলেজ শাখার ব্যবস্থাপক মোছা: জাকিয়া সুলতানার সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য দেন, ব্যাংকের প্রধান কার্যালয়ের ঋণ মঞ্জুরী বিভাগের মহা-ব্যবস্থাপক মো: শাহনেওয়াজ খান, সিলেট পূর্বাঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক জিয়াউল হক চৌধুরী, পশ্চিমাঞ্চল প্রধান ও উপ-মহা ব্যবস্থাপক সুকান্ত চন্দ্র বণিক ও সিলেপ প্রিন্সিপাল অফিসের উপ-মহাব্যবস্থাপক মো: মশিউর রহমান খান।
উপস্থিত ব্যাংকের নির্বাহীবৃন্দ সম্মেলনে অংশ নেয়া ব্যবস্থাপক ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের কাছ থেকে নিজ নিজ শাখার সার্বিক অবস্থা সম্পর্কে খোঁজ নেন ও ব্যবসায়ীক লক্ষ্য অর্জনে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।
এ প্রসংগে মো: আব্দুল হালীম চৌধুরী বলেন, মনে রাখতে হবে, গ্রাহকরাই ব্যাংকের প্রাণ। তাঁদের সুবিধা অসুবিধার কথা মাথায় রেখে আমাদের কাজ করতে হবে। লক্ষ্য স্থির রেখে পরিশ্রম চালিয়ে গেলে কোন লক্ষ্যমাত্রাই অসাধ্য থাকবে না বলে তিনি মত প্রকাশ করেন। সম্মেলনের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন দরগাগেটস্থ ইসলামীক উইন্ডো ইনচার্জ নওজেশ শামস ও পবিত্র গীতা পাঠ করেন, ব্যাংকের ফেঞ্চুগঞ্জ শাখার ব্যবস্থাপক বিনায়ক চক্রবর্তী। শাখা ব্যবস্থাপক সম্মেলনে ব্যাংকের সিলেট পূর্ব ও পশ্চিম অঞ্চলের ৫৫টি শাখার ব্যবস্থাপক, ইসলামী উইন্ডো ইনচার্জ ও সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ অংশ নেন।

পরবর্তী খবর পড়ুন : হৃদয়ে আমার মক্কা মদিনা’

আরও পড়ুন



শ্রীমঙ্গলে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাতি মামলার আসামি নিহত

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় র‌্যাবের সঙ্গে...

তেররতন থেকে ৪টি হত্যাসহ ১১ মামলার আসামী গ্রেফতার

নগরীর তেররতন এলাকায় অভিযান চালিয়ে...

সাবেক রাষ্ট্রপতি এরশাদের মৃত্যুতে গণদাবী ফোরামের শোক

জাতীয় পার্টির চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি,...