সিলেটে টেলিনর হেলথ-এর নতুন শাখা চালু

প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর, ২০১৯     আপডেট : ৮ মাস আগে  
  

২০১৫ সালে প্রতিষ্ঠিত টেলিনর গ্রুপের ডিজিটাল হেলথ সাবসিডিয়ারি টেলিনর হেলথ-এর একটি নতুন শাখা ২২ সেপ্টেম্বর সিলেটে চালু করা হয়েছে। সিলেটের জেল রোডে অবস্থিত জেআর টাওয়ারে (৬ তলায়) এই নতুন শাখাটি উদ্বোধন করা হয়।
নতুন শাখাটি উদ্বোধন করেন টেলিনর হেলথ-এর সিইও সাজিদ রহমান। টেলিনর হেলথ-এর চিফ কমার্শিয়াল অফিসার অ্যান্ড্রু স্মিথ; হিউম্যান রিসোর্সেস এর ডিরেক্টর, এসপিএইচআরআই তাহসীন জাকারিয়া এবং সিলেটের বিভিন্ন প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
চালু হওয়া শাখার মাধ্যমে সিলেটবাসী টেলিনর হেলথ-এর ডিজিটাল হেলথ কেয়ার সেবা সিলেটবাসীর দোরগোড়ায় পৌঁছে যাবে। টেলিনর হেলথ মোবাইলে যোগাযোগ করার মাধ্যমে ডিজিটাল হেলথ কেয়ার চ্যানেলের সাহায্যে সিলেটবাসীকে উন্নত স্বাস্থ্য পরামর্শ সেবা প্রদান করবে।
টেলিনর হেলথ-এর সিইও সাজিদ রহমান বলেন, “বিশেষজ্ঞদের দ্বারা সমৃদ্ধ স্বাস্থ্যসেবা নিশ্চিত করার পাশাপাশি আমরা চাই রোগীরাও তাদের স্বাস্থ্য সেবা পাওয়ার অধিকার স¤পর্কে সচেতন হয়ে উঠুক। ডিজিটাল হেলথ কেয়ার সেবা নিশ্চিত করার লক্ষ্যে আমরা সিলেটে আমাদের নতুন শাখা চালু করেছি, যাতে করে মানুষ আমাদের কাছে আসে এবং আমাদের ডিজিটাল হেলথ কেয়ার সেবা স¤পর্কে ভালোভাবে জানতে পারে”।


টেলিনর হেলথ ২০১৫ সালে প্রতিষ্ঠিত টেলিনর গ্রুপের একটি ডিজিটাল হেলথ সাবসিডিয়ারি। এনসিডি (নন কমিউনিকেবল ডিজিজেস) এবং স্বাস্থ্য সংশ্লিষ্ট অন্যান্য বিষয়সমূহ চিহ্নিত করার ক্ষেত্রে টেলিনর হেলথ প্রথম উদ্যোগ। এর উদ্দেশ্য হলো টেলিনর গ্রুপের‘এমপাওয়ারিং সোসাইটি’ভিশনের সম্প্রসারণএবংএশিয়ায় একটি গ্রুপ হিসেবে জীবন ও সম্প্রদায়ের উন্নতির জন্য প্রযুক্তির সহায়তায় ধারাবাহিকভাবে নতুন নতুন উদ্ভাবন নিয়ে আসা। টেলিনর হেলথ বিশ্বাস করে যে, প্রত্যেক বাংলাদেশীরই বিশ্বমানের স্বাস্থ্যসেবা পাওয়ার অধিকার আছে। টেলিনর হেলথের একটি মূলমন্ত্র হলো, আমাদের সেবাসমূহ নিরাপদ, কার্যকর, রোগী-কেন্দ্রিক এবং সহজলভ্যতা নিশ্চিত করা।

আরও পড়ুন



জকিগঞ্জ সোনার বাংলা সমিতির ঈদ সামগ্রী বিতরণ

বৃহত্তর সিলেট বিভাগের বারবারের শ্রেষ্ঠ...

সিলেটবাসীকে মহানগর বিএনপির পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা

সিলেট এক্সপ্রেস ডেস্ক: মুসলিম উম্মাহর...

ছাত্র ও যুব কল্যাণ ফেডারেশনের জার্সি প্রদান

সিলেট এক্সপ্রেস ডেস্ক : সিলেট...