সিলেটে জাতীয় সাংস্কৃতিক বাছাই প্রতিযোগিতা সম্পন্ন

প্রকাশিত : ২৩ মার্চ, ২০১৯     আপডেট : ১ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্কজাতীয় শিশু কিশোর সংগঠন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা সিলেট জেলা ও মহানগর শাখা আয়োজিত জাতীয় সাংস্কৃতিক বাছাই প্রতিযোগিতা-২০১৯ সম্পন্ন হয়েছে। শুক্রবার সিলেট সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয়ে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

প্রতিযোগিতার উদ্বোধন করেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী। এসময় তিনি বলেন, জাতির জনকের জন্ম, কর্ম ও আত্ম বিশ্বাসকে লালন করেই আমাদের আজকের শিশুরা গড়ে উঠবে। আর সেই লক্ষ্যেই জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন। এই আয়োজন সফল ও স্বার্থক হলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়া সম্ভব হবে।

এসময় বিশেষ অতিথি ছিলেন- সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব, সঙ্গীতজ্ঞ হিমাংশু বিশ্বাস, বেতারের সাবেক মহাপরিচালক আমিরুল ইসলাম মাসুক, কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সিলেট মহানগরের সভাপতি আলী আশফাক।

সংগঠনের জেলা শাখার সভাপতি ফয়সল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পিংকু ধরের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন শাহজাহান আজিজ, ইমরানুর রহমান, আলী হোসেন সুমন, আব্দুল গফফার রাজু প্রমুখ।

আরও পড়ুন



প্রেমের অহংকার

মিজানুর রহমান মিজান: তোমায় ভালবেসে...

বাইরে খোলা নর্দমা, ভেতরে ‘অভিজাত’ খাবার কারখানা

সিলেট এক্সপ্রেস ডেস্ক :  আভিাজত্যের...

মৃত্যুর পর চল্লিশা করা কি ঠিক?

ইসলাম ও জীবন ডেস্ক: চল্লিশা...