সিলেটে জাতীয় দৈনিক ভোরের কাগজের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Alternative Text
,
প্রকাশিত : ১৫ ফেব্রুয়ারি, ২০২০     আপডেট : ২ বছর আগে

সিলেটে পালিত হলো দৈনিক ভোরের কাগজ এর ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী। গতকাল শনিবার বিকাল ৪ টায় নগরীরর মির্জাজাঙ্গালে এক অনাড়ম্বর অনুষ্ঠানে কেক কেটে ২৯তম বর্ষে পদার্পন করে বাংলাদেশের অন্যতম জনপ্রিয় এই জাতীয় দৈনিক।
ভোরের কাগজ পাঠক ফোরাম সিলেটের আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেণু ও রিজেন্ট পার্ক সিলেটের কর্ণধার হেলাল আহমদ। পাঠক ফোরাম সিলেট পরিবারের সাধারণ সম্পাদক মিহির মোহনের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পাঠক ফোরাম সিলেট এর সভাপতি অমিতা বর্ধন।
অনুষ্ঠানে বক্তারা বলেন, ভোরের কাগজ আমাদের জাতীয় চেতনার প্রতিনিধিত্ব করে। স্বৈরাচার পতনের পর দেশের গণতান্ত্রিক পথ চলায় মহান মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে ঐতিহ্যবাহী এই দৈনিকের পথচলা শুরু। ভোরের কাগজের আপোষহীন সংবাদ প্রকাশ ও আধুনিক সাংবাদিকতার যে ধারার সূচনা করেছে তা ছিল বাংলাদেশের সাংবাদিকতা জগতের এক মাইল ফলক। তারা সকলেই ভোরের কাগজের সাফল্য ও সমৃদ্ধি কামনা করেন।
উপস্থিত সকলকে ধন্যবাদ জানান ভোরের কাগজ সিলেট এর ব্যুরো প্রধান ফারুক আহমদ ও স্টাফ রিপোর্টার জাহিদুল ইসলাম। পরে উপস্থিত সকলকে নিয়ে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হয়।


আরও পড়ুন

লেইছ সুপার মার্কেট ব্যবসায়ী সমিতির আলোচনা সভা

 সিলেট এক্সপ্রেস ডেস্ক: নগরির ষ্টেশন...

লাইফ সাপোর্টে আছেন সিলেট জেলা আ.লীগের সভাপতি লুৎফুর রহমান

 সিলেটএক্সপ্রেস সিলেট জেলা আওয়ামী লীগের...

মনশহর

 সোহানুর রহমান অনন্ত: মেয়েটিকে প্রায়...