সিলেটে জনতা ব্যাংকের শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত : ০৭ ডিসেম্বর, ২০১৯     আপডেট : ৪ মাস আগে  
  

জনতা ব্যাংক লিমিটেড সিলেট বিভাগীয় কার্যালয়ের নিয়ন্ত্রনাধীন ৪টি এরিয়া সিলেট, সুনামগঞ্জ, হবিগঞ্জ ও মৌলভীবাজার এবং উক্ত এরিয়াসমূহের আওতাধীন ৫৮টি শাখা ও সিলেট কর্পোরেট শাখাসহ মোট ৫৯টি শাখার শাখা প্রধানগণের অংশগ্রহণে শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ০৭ নভেম্বর শনিবার বিকেল ৪টায় নগরীর একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে এই সম্মেলন হয়।
সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনতা ব্যাংক লিমিটেড এর পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. জামালউদ্দিন আহমেদ এফসিএ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্যাংকের সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুছ ছালাম আজাদ।
সম্মানীয় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্যাংকের চীফ ফিন্যান্সিয়াল অফিসার এ কে এম শরীয়ত উল্যাহ, এফসিএ, এসিসিএ, জনতা ব্যাংক লিমিটেড এর কোম্পানী সেক্রেটারী ও মহাব্যবস্থাপক হোসেন ইয়াহ্ইয়া চৌধুরী।
জনতা ব্যাংক লিমিটেড সিলেট বিভাগের মহাব্যবস্থাপক ড. মোঃ এনামুল হকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বিভাগীয় কার্যালয়ের উপমহাব্যবস্থাপক সন্দীপ কুমার রায়, এরিয়া অফিস, সিলেট এর উপমহাব্যবস্থাপক মোঃ আব্দুল ওয়াদুদ, এরিয়া অফিস, হবিগঞ্জ এর উপমহাব্যবস্থাপক কে.এম ওবায়দুর রহমান, এরিয়া অফিস সুনামগঞ্জ এর উপমহাব্যবস্থাপক মোঃ হাফিজুর রহমান মোল্লা, এরিয়া অফিস, মৌলভীবাজার এর সহকারি মহাব্যবস্থাপক পল্লব কুমার দেবসহ সিলেট বিভাগের আওতাধীন ৫৯ টি শাখার নির্বাহী ও শাখা ব্যবস্থাপকবৃন্দ।
প্রধান অতিথি জনতা ব্যাংকের অতীত ঐতিহ্যের কথা উল্লেখ করে বলেন অতিতের মত ভবিষ্যতে গ্রাহক সেবার ভ্রত থেকে দেশ ও জনগনের উন্নয়নে অংশীদার হতে হবে। তিনি ব্যাংকে সকল স্তরের নির্বাহী ও কর্মকর্তাদেরকে ব্যাংকের সকল সেবা জনগনের দূরগড়ায় পৌছানো জন্য নির্দেশনা দেন। ব্যবসায়ী, প্রবাসিদের সাথে সুস্পর্ক গড়ে তোলাসহ ব্যবসায়ীদের ব্যবসায় ব্যাংকের বিনিয়োগ গ্রহনের ক্ষেত্রে আরো আগ্রহী করে তোলার জন্য সর্বচ্চো প্রচেষ্টা গ্রহনের জন্য ব্যাংক কর্মকর্তাদের প্রতি নির্দেশনা প্রদান করেন। সম্মেলনে সিলেট বিভাগের শাখাসমূহের ব্যবসায়ীক সকল সূচকের পর্য়ালোচনা করা হয় এবং সকল ব্যবসায়ীক র্টাগেট পূর্ণকরণের বিষয়ে প্রয়োজনীয় দিকনির্দেনা দেওয়া হয় ।

আরও পড়ুন