সিলেটে ছাত্রলীগ নেতা ঝুটনের উদ্যোগ সচেতনতা মূলক লিফলেট ও খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত : ২৪ মার্চ, ২০২০     আপডেট : ২ মাস আগে  
  

সিলেটে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে গরীব ও অসহায় রিক্সাচালকদের মাঝে সচেতনতা মূলক লিফলেট ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
২৪ শে মার্চ সোমবার সকাল সাড়ে ১২ ঘটিকায় নগরীর মদিনা মার্কেটে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের যুগ্ম সাধারন সম্পাদক মৃন্ময় দাস ঝুটনের উদ্দ্যেগে ও বন্ধুমহলের সহযোগিতায় দুস্থ পরিবারের সদস্যদের চাল, ডাল, তেল, আলু ও পেঁয়াজসহ প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন শাবিপ্রবি ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মৃন্ময় দাস ঝুটন, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা সুমন চৌধুরী, পাভেল আহমেদ, কল্লোল সরকার, সৌরভ তালুকদার, বিপুল সরকার, রাজিব সরকার, বিশ্বজিৎ চক্রবর্তী, প্রশান্ত সরকার, মনসুর উদ্দিন, ছাব্বির আলম প্রমুখ ।
শাবিপ্রবি ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মৃন্ময় দাস ঝুটন জানান, করোনা প্রভাবে সিলেটে ভয়াবহ ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই করোনা ভাইরাসে আতংকিত না হয়ে সবাইকে সচেতন হলে এই বিপদ থেকে রক্ষা পাওয়া সম্ভব। গরীব রিক্সাচালকদের ঘরমুখো করার লক্ষ্যে আমাদের এই ক্ষুদ্র প্রয়াস। জাতির এই ক্রান্তিলগ্নে সমাজের বিত্তশালীদের এগিয়ে আসার আহবান জানাচ্ছি, সবাই এগিয়ে আসলে এই দুর্যোগ থেকে রক্ষা পাওয়া সম্ভব।
শতাদিক রিক্সাচালকের মধ্যে পাঁচ কেজি চাল, এক কেজি ডাল, এক কেজি সোয়াবিন তেল, আলু আড়াই কেজি , সাবান ও দুই কেজি পেঁয়াজসহ প্রয়োজনীয় খাদ্য সামগ্রী তোলে দেওয়া হয়।

পরবর্তী খবর পড়ুন : জগন্নাথপুর “লকডাউন”

আরও পড়ুন