সিলেটে গ্লোবাল এইড ট্রাস্টের রামাদান খাদ্য বিতরণ কার্যক্রম উদ্বোধন

প্রকাশিত : ০৮ মে, ২০১৯     আপডেট : ১ বছর আগে

আব্দুস সোবহান ইমন :

সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান সিলেটে গ্লোবাল এইড ট্রাস্টের রামাদানের খাদ্য বিতরণ কার্যক্রম উদ্বোধন ঘোষণা করে বলেন, প্রবাসীরা বিদেশে থেকেও দেশের মানুষের প্রতি ভালোবাসা পোষণ করে তাদের সুখে দু:খে নিজেদেরকে জড়িয়ে রাখেন। এইভাবে পবিত্র রমজান মাসে খাদ্যের অভাবে যাতে গরীব ও অসহায় মানুষের রোজা রাখতে কোনো অসুবিধা না হয়, এজন্যে খাদ্য বিতরণের কর্মসূচি গ্রহণ করে তারা বাংলাদেশের গরীব মানুষের দোয়া পেয়েছেন।
সিলেট সিটি কর্পোরেশনে ১৪ নং ওয়ার্ডের ছড়ার পাড় এলাকার বাসিন্দার মধ্যে বুধবার সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়রের বাসভবনে গ্লোবাল এইড ট্রাস্ট ও চ্যানেল এস-এর সহযোগিতায় রামাদান খাদ্য বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়। সিলেট সিটি কর্পোরেশন ছাড়াও সদর উপজেলার বাইশ টিলা, বালাগঞ্জ ও কানাইঘাট উপজেলার প্রায় দু’শ পরিবারের মধ্যে চাল, পিয়াজ, তেল, লবন, চিনি, আলু, চানা এবং খেজুর বিতরণ করা হচ্ছে।
খাদ্য বিতরণ কার্যক্রম উদ্বোধনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, লায়ন আসমা কামরান, ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি আবদুল বাতিন ফয়সল, ইমরান আহমদ, চ্যানেল এস-এর ক্যামেরা পারসন মাহমুদুর রহমান মিলন।

আরও পড়ুন

এম ইলিয়াস আলী গুমের ৭বছর: সন্ধান কামনায় দোয়া মাহফিল

সিলেট এক্সপ্রেস ডেস্ক: বিএনপির জাতীয়...

নবীগঞ্জে কৃষি প্রণোদনার আওতায় পুষ্টি বাগান স্থাপন

নবীগঞ্জ প্রতিনিধিঃ করোনাকালীন সময়ে খাদ্য...

এবারের ফিতরা সর্বনিম্ন ৭০ টাকা

পবিত্র রমজানে এ বছর ফিতরা...