সিলেটে করোনা থেকে সুস্থ হওয়া ৫ জনকে ফুলেল শুভেচ্ছা, উপহার

Alternative Text
,
প্রকাশিত : ০৭ মে, ২০২০     আপডেট : ২ বছর আগে

সিলেটে করোনা থেকে সুস্থ হওয়া এক ইন্টার্ন চিকিৎসকসহ ৫ জন রোগীকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। পাশাপাশি তাদের পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন ও সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর পক্ষ থেকে উপহার সামগ্রী প্রদান করা হয়। বুধবার দুপুর ১টায় তাদের বিদায় জানান মেয়র আরিফুল হক চৌধুরী এবং শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের তত্বাবধায়ক ও সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ইউনুছুর রহমান। এ হাসপাতাল থেকে প্রথম এক সাথে ৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরলেন।
সিলেটে করোনাভাইরাস চিকিৎসার ডেডিকেটেড হাসপাতাল হচ্ছে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতাল। বুধবার সকাল পর্যন্ত এ হাসপাতালে ১৯ জন করোনা আক্রান্ত রোগী ভর্তি ছিলেন। এর মধ্যে ৫ জন রোগী বুধবার সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন বলে এ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: সুশান্ত মহাপাত্র জানিয়েছেন।
করোনা থেকে সুস্থ হওয়া ওসমানী হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক ডা: মেহেদী হাসান বলেন, গত ২৩ এপ্রিল তিনি এ হাসপাতালে ভর্তি হন। নিজের মাইল্ড সিমটম ছিল জানিয়ে এ চিকিৎসক বলেন, তাকে মাইল্ড সিমটমের ড্রাগ দেয়া হয়েছে। তার কেবল জ্বর ও বুকে ব্যথা ছিল। তার রুমে অক্সিজেন সিলিন্ডার রাখা থাকলেও সেটি ব্যবহৃত হয়নি। তার অক্সিজেন স্যাচুরেশনও ভাল ছিল।
শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের তত্বাবধায়ক ও সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ইউনুছুর রহমান জানান, এ হাসপাতাল থেকে বুধবার প্রথম এক সাথে ৫ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরলেন। এটার তাদের জন্য স্বস্তির সংবাদ, আনন্দের সংবাদ।
প্রসঙ্গত, গত ৪ মার্চ থেকে শহীদ শামসুদ্দিন হাসপাতালে করোনা রোগীদের চিকিৎসা শুরু হয়। বুধবার পর্যন্ত সিলেট জেলায় ৭৭ জন কোভিড-১৯ আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন।


আরও পড়ুন