সিলেটে এরশাদের কুলখানি ২৩ আগস্ট

প্রকাশিত : ০৯ আগস্ট, ২০১৯     আপডেট : ৮ মাস আগে  
  

জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের কুলখানি সিলেটে করার সিদ্ধান্ত নিয়েছে জেলা জাতীয় মহিলা পার্টি। আগামী ২৩ আগস্ট নগরীর সুবিদবাজারে এ কুলখানির সিদ্ধান্ত নেওয়া হয়। শুক্রবার বাদ জুমআ নগরীর সুবিদবাজারে মহিলা পার্টির কার্যালয়ে এরশাদ স্মরণে তৃতীয় শোকসভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।
জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ও জেলা মহিলা পার্টির সভানেত্রী নাহিদা আক্তারের সভাপতিত্বে শোকসভায় উপস্থিত ছিলেন সিলেট সদর উপজেলার শাখার আহবায়ক রাবেয়া বেগম, সদস্য সচিব সিপা বেগম, রাশেদা বেগম, মিতু বেগম, কুহিন আক্তার, সিপা আক্তার, তানিয়া বেগম, আছিয়া বেগম, জাহানারা বেগম, নূরজাহান বেগম, আকলিমা বেগম, বিউটি বেগম, হিরুনা বেগম, তসলিমা বেগম, তাসলিমা আক্তার, ফরিদা আক্তার, সেলি আক্তার, কুলসুমা বেগম।
শোকসভায় সভায় দেশের রাজনীতিতে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ অবদানের কথা উল্লেখ করে বলেন, তার মৃত্যুতে যে শুণ্যতার সৃষ্টি হয়েছে, তা পূরণ হবার নয়। এরশাদ এ দেশে উপজেলা ব্যবস্থা চালুসহ শুক্রবার সরকারি ছুটি ঘোষণা করেন। এছাড়া যুগান্তকারী ঔষধনীতি প্রণয়ন করে বাংলাদেশের মানুষকে সহজলভ্যভাবে ঔষধ কিনে খাওয়ার সুযোগ করে দিয়েছেন।

আরও পড়ুন