সিলেটে এখন আর করোনাভাইরাসে মৃত্যু নেই

,
প্রকাশিত : ১৩ নভেম্বর, ২০২১     আপডেট : ৬ মাস আগে

এখন পর্যন্ত সিলেট বিভাগে করোনায় মৃতের সংখ্যা ১১৭৭ জন। তন্মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ১১৮ জনসহ সিলেট জেলায় মারা গেছেন ৯৮৪ জন। সুনামগঞ্জে ৭৩ জন, মৌলভীবাজারে ৭২ জন ও হবিগঞ্জে ৪৮ জন মারা গেছেন।

গতকাল শুক্রবার সকাল ৮টা থেকে আজ শনিবার সকাল ৮টার মধ্যে বিভাগে করোনাক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন ৪ জন। তারা সবাই সিলেট জেলার বাসিন্দা।

সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় জানান, সর্বশেষ চব্বিশ ঘন্টায় করোনা থেকে সুস্থ হয়েছেন ১১ জন। মোট সুস্থ রোগীর সংখ্যা ৪৯ হাজার ১৮৮ জন। তিনি জানান, বর্তমানে ৪ জন রোগী হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

সিলেটে এখন আর করোনাভাইরাসে মৃত্যু নেই। টানা ১০ দিন ধরে এ বিভাগে একজনও মারা যাননি এই ভাইরাসে আক্রান্ত হয়ে। স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় সূত্রে জানা গেছে এ তথ্য।

স্বাস্থ্য অধিদফতর জানায়, ৪ নভেম্বর সকাল ৮টা থেকে আজ ১৩ নভেম্বর সকাল ৮টা অবধি সিলেট বিভাগে করোনায় কোনো মৃত্যু হয়নি। এ সময়ে সংক্রমণের হারও ছিল নিয়ন্ত্রণে।

৪৯৬ জনের নমুনা পরীক্ষা করে তাদেরকে শনাক্ত করা হয়। শনাক্তের হার ০.৮১।

সবমিলিয়ে বিভাগে করোনাক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫৪ হাজার ৯২২ জনে। এদের মধ্যে সিলেট জেলায় শনাক্ত হয়েছেন ৩৩ হাজার ৮৫৫ জন, সুনামগঞ্জে ৬ হাজার ২৪৫ জন, মৌলভীবাজারে ৮ হাজার ১৬৯ জন ও হবিগঞ্জে ৬ হাজার ৬৫৩ জন।

 


আরও পড়ুন

দা‌রিদ্রতা

 সজীব মোহাম্মদ আ‌রিফ : দা‌রিদ্রতা;ক‌বিতায়...

খাঁরপাড়ায় প্রবাসী কমিউনিটি নেতা শিব্বির আহমদ সংবর্ধিত

 খাঁরপাড়ার কৃতি সন্তান, লিবারেল পার্টি,...