সিলেটে একদিনে ৭৩৫ জনের করোনা শনাক্ত

,
প্রকাশিত : ২৫ জানুয়ারি, ২০২২     আপডেট : ৪ মাস আগে

সিলেট বিভাগে একদিনে ৭৩৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এ সময়ে করোনায় আক্রান্ত হয়ে আরও ১ জনের মৃত্যু হয়েছে।
মঙ্গলবার বেলা একটার দিকে সিলেট বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো করোনা-সংক্রান্ত দৈনিক প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়েছে।
প্রতিবেদনে বলা হয়, শেষ ২৪ ঘণ্টায় (সোমবার সকাল ৮টা থেকে মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত) ২ হাজার ১৫৫ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। শনাক্তের হার ৩৪ দশমিক শূন্য ৬। ২৪ ঘণ্টার ব্যবধানে বিভাগে নমুনা পরীক্ষার তুলনায় শনাক্তের হার কিছুটা কমেছে। এর আগে সোমবার আক্রান্তের হার ছিল ৩৬ দশমিক ৫৩।
শেষ ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগে চিকিৎসাধীন ২০০ জন। এর মধ্যে সিলেট জেলায় ১৬১, সুনামগঞ্জে ১৮, মৌলভীবাজারে ২১ জন চিকিৎসাধীন। ২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়েছেন ১২২ জন।
বিভাগে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১ হাজার ১৯৩ জন। বিভাগে মঙ্গলবার সকাল আটটা পর্যন্ত করোনা শনাক্ত হয়েছে মোট ৫৯ হাজার ২৮০ জনের। সুস্থ হয়েছেন ৫০ হাজার ৬৯৫ জন। বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১ হাজার ১৯৩ জন।
বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক হিমাংশু লাল রায় বলেন, করোনা সংক্রমণের হার ওঠানামা করছে। সংক্রমণ ছড়িয়ে পড়া রোধে সরকারিভাবে ১১টি বিধিনিষেধ জারি করা হয়েছে। করোনা সংক্রমণ ঠেকাতে সবাইকে সচেতন হতে হবে। ঘর থেকে বের হলে সবাইকে স্বাস্থ্যবিধি অনুসরণ করতে হবে। অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে।


আরও পড়ুন