সিলেটে ঈদ ফেস্টিভ্যাল শুরু

প্রকাশিত : ২৫ মে, ২০১৯     আপডেট : ১ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: প্রথম বারের মতো সিলেটে শুরু হয়েছে ঈদ ফেস্টিভ্যাল। ‘ফিজা এন্ড কোং গ্র্যান্ড সিলেট ঈদ ফেস্টিভ্যাল-২০১৯’ শিরোনামের এ আয়োজন শনিবার থেকে শুরু হয়েছে। নগরের সুবিদবাজারের খান প্যালেস কনভেনশন হলে শুরু হওয়া এ ফেস্টিভ্যালে একই ছাদের নিচে বসেছে দেশের খ্যাতনামা পোষাক-পরিচ্ছদ আর প্রসাধনীর ২৪ স্টল এবং রয়েছে খাবারের ৮ স্টল। সেখানে কেনাকাটা করার পাশাপাশি ইফতার এবং সেহরিও সারতে পারবেন ক্রেতারা। এ ফেস্টিভ্যালের আয়োজক সংগঠন সেটআপ এক্সপার্ট জানায়, প্রতিদিন বেলা ১২টা থেকে রাত ৩টা পর্যন্ত শপিং ফেস্ট এবং ইফতার থেকে সেহরি পর্যন্ত ফুড ফেস্ট চলবে।
শনিবার এ ফেস্টিভ্যালের উদ্বোধন করতে এসে সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, ‘এমন ব্যতিক্রমী উদ্যোগ সিলেটে প্রথম। এর আয়োজকদের সাধুবাদ জানান তিনি। তিনি এও বলেন, এমন আয়োজন সিলেটের নারী ও তরুণ উদ্যোক্তাদের আরও আগ্রহী করে তুলবে।’
একই ভাবে সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখও এমন উদ্যোগের প্রশংসা করেন। উদ্বোধনকালে আরও উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটনের কোতোয়ালী মডেল থানার ওসি মোহাম্মদ সেলিম মিয়া, সেটআপ এক্সপার্টের ইশমাম হোসেন, ইফতি সিদ্দিকি, এনামুল আসিফ লতিফি।
শনিবার থেকে শুরু হওয়া এ ফেস্ট ২৭ মে শেষ হবে। টার্কিশ বাই চায়নার প্রতিষ্ঠাতা সায়ানা চৌধুরীর সহযোগীতা এ ফেস্টে ঢাকা, চট্টগ্রাম এবং সিলেটের বিভিন্ন শপের ম্যান এন্ড ওম্যান ক্লথিং, জ্যুয়েলারি এন্ড মেকাপ প্রোডাক্টস, চিল্ড্রেন’স ক্লথিং এন্ড প্লেয়িং এরিনা, সুন্নাহ প্রোডাক্টস, মেহেদি ডিজাইন এবং সিলেটের স্বনামধন্য সাতটি রেস্টুরেন্ট স্টল রয়েছে।

 

পরবর্তী খবর পড়ুন : রমজান মাসের ফজিলত

আরও পড়ুন



ওলামা দলের কেন্দ্রীয় সভাপতির মৃত্যুতে জেলা বিএনপির শোক

সিলেট এক্সপ্রেস ডেস্ক: বাংলাদেশ জাতীয়তাবাদী...

ওযুর পর দুই রাকআত নামাযের ফযীলত কি ?

ইসলাম ও জীবন ডেস্ক: তাইয়্যাতুল ওযু,ইহা...

সিকৃবিতে অর্থ কমিটির সভা

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট কৃষি...