সিলেটে ঈদ জামাতের সময়সূচি

প্রকাশিত : ৩১ জুলাই, ২০২০     আপডেট : ২ সপ্তাহ আগে

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সিলেটের বিভিন্ন মসজিদে সরকারি নির্দেশনায় এবং স্বাস্থ্যবিধি মেনে ঈদ জামাত অনুষ্ঠিত হবে। সরকারি নির্দেশনা অনুযায়ী এবার ঈদগাহে ঈদের নামাজ অনুষ্ঠিত হচ্ছে না। সামাজিক দূরত্ব বজায় রাখতে এবং স্বাস্থ্যবিধি রক্ষায় অনেক মসজিদে একাধিক জামাত অনুষ্ঠিত হবে। নিজের এবং মুসল্লিদের সুবিধার জন্য প্রত্যেকে মসজিদে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী নিয়ে নির্দেশনা মোতাবেক মসজিদে ঈদ জামাতে অংশ নিতে মসজিদ কমিটির পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।
দরগাহ মসজিদ : নগরীর হযরত শাহজালাল (রহ:) দরগাহ মসজিদে ঈদের একটি জামাত অনুষ্ঠিত হবে সকাল ৮টায়।
কেন্দ্রীয় জামে মসজিদ, বন্দরবাজার : সিলেট নগরীর বন্দরবাজার কেন্দ্রীয় জামে মসজিদে পবিত্র ঈদুল আযহার জামাত সকাল ৮টায় অনুষ্ঠিত হবে।
সিলেট কুদরত উল্লাহ মসজিদ : নগরীর বন্দরবাজারের ঐতিহ্যবাহী কুদরত উল্লাহ জামে মসজিদে এবারের ঈদুল আজহার ৩টি জামাত হবে। সকাল সাড়ে ৭টা, সাড়ে ৮টা এবং সাড়ে ৯টায় এই জামাত অনুষ্ঠিত হবে।
কালেক্টরেট মসজিদ : নগরীর বন্দরবাজার কালেক্টরেট জামে মসজিদে ঈদের ৪টি জামাত অনুষ্ঠিত হবে। প্রথম জামাত সকাল ৭টায় অনুষ্ঠিত হবে। পরবর্তী জামাত সকাল ৮টা, ৯টা এবং ১০টায় অনুষ্ঠিত হবে।
কাজিরবাজার মাদরাসা : নগরীর কাজিরবাজার মাদরাসায় এবছরের ঈদ জামাত সকাল সাড়ে ৭টায় অনুষ্ঠিত হবে। ঈদের একটি জামাত অনুষ্ঠিত হবে বলে মাদরাসার কর্র্তৃপক্ষ জানিয়েছেন।
জিন্দাবাজার বায়তুল আমান জামে মসজিদ : নগরীর জিন্দাবাজার বায়তুল আমান জামে মসজিদে পবিত্র ঈদুল আযহার নামাজ সকাল ৮টায় অনুষ্ঠিত হবে। ঈদের একটি জামাত অনুষ্ঠিত হবে বলে মসজিদ কর্তৃপক্ষ থেকে জানানো হয়েছে।
কালিঘাট নবাবী জামে মসজিদ : নগরীর কালিঘাট নবাবী জামে মসজিদে ঈদের জামাত সকাল সাড়ে ৭টায় অনুষ্ঠিত হবে।
মদিনা মার্কেট জামে মসজিদ : মদিনা মার্কেট জামে মসজিদে (আল মদিনা জামে মসজিদ) ঈদ জামাত সকাল ৮টায় অনুষ্ঠিত হবে।

পরবর্তী খবর পড়ুন : অতৃপ্ত অনুভূতি

আরও পড়ুন

নবীগঞ্জের ইউপি চেয়ারম্যান আবু সিদ্দিক করোনামুক্ত হলেন

নবীগঞ্জ প্রতিনিধিঃ নবীগঞ্জের ইউপি চেয়ারম্যান...