সিলেটের সেচ্ছাসেবী সংগঠন সোশ্যাল ওয়ার্কার্স অব সিলেট ও স্বপ্নিল এর যুগ্মভাবে রক্তদান কর্মসূচি সম্পন্ন

প্রকাশিত : ২১ আগস্ট, ২০১৯     আপডেট : ৮ মাস আগে  
  

সিলেটের সেচ্ছাসেবী সংগঠন সোশ্যাল ওয়ার্কার্স অব সিলেট ও স্বপ্নিল এর যুগ্মভাবে রক্তদান কর্মসূচি সফলভাবে সম্পন্ন হয়েছে। উক্ত কর্মসূচিতে প্রায় ৩০ ব্যাগ রক্ত সংগ্রহ করা হয়।

এইসময় প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন ইভেন্ট টিমের ডাইরেক্টর ও যুব রেড ক্রিসেন্ট সিলেট ইউনিট এর সাবেক যুব প্রধান সায়মন মিয়া। তিনি তার বক্তব্যে বলেন সিলেট বিভিন্ন সমস্যা সমাধানে একযোগে কাজ করে যাবে এই দুটি সেচ্ছাসেবী সংগঠন। এই সংগঠন দুটি সমাজের বিভিন্ন সমস্যা সমাধানে অনেক ভূমিকা পালনের জন্য ভূয়সী প্রশংসা করেন। সোশ্যাল ওয়ার্কার্স অব সিলেট এর সাধারণ সম্পাদক দাইয়ান আহমদ বলেন, সিলেট নগরীতে প্রতিনিয়ত রক্তের প্রয়োজন হয় আর এই রক্ত যোগাড় করতে অনেক সমস্যা পোহাতে হয় রোগীকে রোগীর স্বজনকে ও সেচ্ছাসেবক ভাইবোনদের তাই তাদের সমস্যা সমাধানে এই সামান্য প্রচেষ্টা করছি আমরা। এছাড়াও নতুন রক্তদাতা তৈরি ও রক্তদানে আগ্রহ বাড়ানোর জন্য আমাদের কর্মসূচির মূল লক্ষ্য। তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা ও মুজিব জাহান রক্তদান কেন্দ্রের সকল কর্মকর্তাদের ধন্যবাদ জানান।

উক্ত প্রোগ্রামে উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান স্বপ্নিল এর প্রতিষ্ঠাতা সভাপতি গোলাম আফজাল নাদির। এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সোশ্যাল ওয়ার্কার্স অব সিলেট এর সভাপতি আব্দুল্লাহ রনি, ও সহ-সভাপতি পারভেজ আহমদ , কার্যকরী সদস্য নাইমুল ইসলাম, নাদির, ও যুব সদস্য শাহজাহান, জহির, ইমরান, লাবিব, গনি,ফাহিয়াজ, রাতুল,পাভেল,শায়েল, জাকির সহ আরো প্রমুখ। স্বপ্নিলে সভাপতি নাদির কার্যকরী সদস্য নাহিদ ইসরাত পার্থ আকাশ সহ প্রমুখ।

আরও পড়ুন