সিলেটের ফটো সাংবাদিকের প্রকৃতির কাছে হারিয়ে যাওয়ার স্মৃতিময় একদিন

প্রকাশিত : ২৭ জানুয়ারি, ২০১৯     আপডেট : ২ বছর আগে

শীতের সিগ্ধ সকালে শিশির ভেজা পথ মাড়িয়ে প্রকৃতির পানে ছুটে চলা শুরু হলো সিলেট বিভাগীয় ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সদস্য ও তাদের স্বজনদের।
শুক্রবার সিলেট নগরীর জিন্দাবাজার এলাকা থেকে সংগঠনের সকল সদস্য ও তাদের পরিবার-পরিজন নিয়ে একটি বাস সকাল সাড়ে ৯টায় রওয়ানা দিলো প্রকৃতিকন্যা শ্রীমঙ্গলের উদ্দেশ্যে।
একান্ত নিজের একান্ত আনন্দের এবং একান্ত মিলন মেলার একটি সুন্দর দিনের কারা রচিত হলো ঐ দিন। একরাশ হালি, আনন্দ আর গানের তালি নিয়ে কমিটি যতই এগিয়ে যাচ্ছে ততই সকল পর্যটকের মনে উন্মোচিত হচ্ছে নতুন নতুন দিগন্ত। বাসে ভ্রমণের ব্যতিক্রম আনন্দ উপভোগ করে এক সময় প্রকৃতির সৌন্দর্য্যরে লীলা উপভোগ করে এক সময় প্রাকৃতিক সৌন্দর্য্যরে লীলা ভূমি সবুজে সবুজে ঘেরা শান্ত সুনিবিড় শ্রীমঙ্গলে এসে পৌছলেন এসোসিয়েশনের সকল সদস্য ও তাদের স্বজনরা। শ্রীমঙ্গলে পৌছে ৫ তারকা হোটেল গ্রান্ড সুলতানের নানা সৌন্দর্য্য উপভোগ করলেন। পর্যটকদের মুগ্ধ করলো শীতেষ বাবুর চিড়িয়াখানা, বধ্যভূমি আর বিটিআরআইও। এসকল স্পট ভ্রমণ করে আনন্দে আত্মহারা হয়ে উঠলেন সাংবাদিকদের স্ত্রী, সন্তান এবং পরিজন।

এসময় উপস্থিত ছিলেন, মৌলভীবাজার জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক বকসি ইকবাল, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির প্রতিষ্টাতা সদস্য তকুল রানা, কুমার গণেশ পাল, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি আব্দুল বাতিন ফয়সল, সিনিয়র সহ সভাপতি মামুন হাসান, সহ সহ সভাপতি নাজমুল কবির পাবেল, সাধারণ সম্পাদক শংকর দাস, কার্যকরি কমিটির সদস্য রফিকুল ইসলাম সুজন, সদস্য আনিস রহমান, ইকবাল মুন্সি, শেখ আব্দুল মজিদ, সুব্রত দাস, আব্দুল মুমিন ইমরান, রেজা রুবেল, শিপন আহমদ প্রমুখ।

আরও পড়ুন

ইশা ছাত্র আন্দোলন সিলেট মহানগরের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান

সিলেট এক্সপ্রেস ডেস্ক: ইসলামী শাসনতন্ত্র...

ওসমানীনগর উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগ কমিটির অনুমোদন

সিলেট এক্সপ্রেস ডেস্ক: ওসমানীনগর উপজেলা...

ওসি প্রদীপের ২২ মাসে ১৪৪ ক্রসফায়ার

‘রক্ত পিয়াসী’ ওসি প্রদীপ কুমার...