সিলেটের নেতাদের সাথে হানিফের সাড়ে ৩ ঘন্টার রুদ্ধদ্বার বৈঠক

প্রকাশিত : ০৫ মে, ২০১৯     আপডেট : ১০ মাস আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক : বাংলাদেশ আওয়ামী লীগের সিলেট বিভাগীয় প্রতিনিধি সভার প্রথম পর্ব শেষে নেতাদের সাথে রুদ্ধদার বৈঠক করেছেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি। রবিবার বেলা সাড়ে ১২টার দিকে রিকাবীবাজারস্থ কাজী নজরুল অডিটোরিয়ামে এ বৈঠক শুরু হয়।

এসময় প্রতিনিধি সভায় আমন্ত্রিত নেতৃবৃন্দ ছাড়া সকলকে হল থেকে বের হয়ে যাওয়ার নির্দেশ দেন হানিফ। শুধুমাত্র জেলা-মহানগর নেতৃবৃন্দ ও উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডগুলোর সভাপতি সাধারণ সম্পাদক ছাড়া কেউই সেখানে থাকতে পারেন নি।

বেলা সাড়ে ১২টা থেকে এ বৈঠক চলে বিকাল ৪টা পর্যন্ত। এসময় সিলেট বিভাগের বিভিন্ন ইউনিটের সাংগঠনিক অবস্থার খোঁজখবর নেন।

সভা সুত্র জানায়- দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের কাছে সিলেট জেলা ও মহানগর শাখার সাংগঠনিক রিপোর্ট পেশ করেন শফিকুর রহমান চৌধুরী ও আসাদ উদ্দিন আহমদ। এছাড়া বাকি ইউনিটগুলোরও নেতৃবৃন্দও তাদের অবস্থান জানান মাহবুবুল আলম হানিফকে।

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেনের পরিচালনায় সবশেষে সমাপনী বক্তব্য রাখেন মাহবুবুল আলম হানিফ। সমাপনী বক্তব্যে মুজিব বর্ষ উদযাপনের লক্ষ্যে বিভিন্ন স্থানে শেখ মুজিবুর রহমানের স্মৃতি সংরক্ষিত থাকলে সেগুলো কেন্দ্রে জানানোর নির্দেশ দেন এবং প্রতিটি যায়গায় স্থায়ী পার্টি অফিস নির্মাণের নির্দেশনা দেন।

এসময় তিনি আগামীতে দলের তৃণমুল পর্যায় থেকে শুরু করে উপজেলা, জেলা ও মহানগরের সম্মেলন আয়োজনের ব্যাপারে বিভিন্ন দিকনির্দেশনা দেন।

আরও পড়ুন



নূপুর বেতার ক্লাবের লোক উৎসব অনুষ্ঠিত

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য ও...

মোবাইল-ইন্টারনেটের অপব্যবহার ও মাদকের কুফল তুলে ধরতে হবে

মোবাইল-ইন্টারনেটের অপব্যবহার এবং মাদকের কুফল...