সিলেটের ধোপাগুলে টাটা গাড়ির মেলার উদ্বোধন

প্রকাশিত : ১৬ ফেব্রুয়ারি, ২০১৯     আপডেট : ১ বছর আগে  
  

সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ আশফাক আহমদ বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশ এগিয়ে যাওয়ার সাথে সাথে ব্যবসাঙ্গনেও সফলতা এসেছে। দেশের উন্নয়নে ব্যবসায়ীগণ বিশেষ অবদান রাখছেন। তাদের মধ্যে অন্যতম টাটা গাড়ির ব্যবসায়ীরা। তিনি বলেন, গ্রহকদের ভালো সেবা ও কম খরচে বেশি আয় করার সুযোগ করে দেয়ার লক্ষ্যে টাটা কোম্পানী ভালো মানের গাড়ি সরবরাহ করে আসছে। এতে করে গাড়ি ব্যবহারকারীগণ উপকৃত হচ্ছেন।
চেয়ারম্যান আশফাক ১৬ ফেব্রুয়ারি শনিবার সদর উপজেলার ধোপাগুলে হাজী কনু মিয়ার মার্কেটের সামনে নিটল মটরস লিমিটেড ও জালালাবাদ মটরস এর যৌথ উদ্যোগে ১৬, ১৭ ও ১৮ ফেব্রুয়ারী তিনদিন ব্যাপী নতুন টাটা গাড়ির মেলা ও প্রদশনীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
নিটল মটরস লিমিটেডের জি.এম সিরাজুল ইসলাম এর সভাপতিত্বে ও জালালাবাদ মটরস এর জিএম জাহাঙ্গীর আহমদ এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন খাদিম নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন, সিলেট জেলা ট্রাক মালিক গ্রুপের কার্যকরি সভাপতি গোলাম হাদী সাইফুল, নিটল মটরস লিমিটেডের ডিজিএম এনায়েত হোসেন বিপ্লব।
নিটল মটরস লিমিটেড সিলেটের সহকারী ম্যানেজার মোঃ মিজানুর রহমানের স্বাগত বক্তব্যের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা ট্রাক মালিক গ্রুপের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন তালুকদার, সহ সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমদ ফয়েজ, বিশিষ্ট ব্যবসায়ী রফিকুল ইসলাম, কামাল আহমদ, মোঃ আজির মিয়া, ধোপাগুল পাথর ব্যবসায়ী সমিতির সভাপতি নূরুল আমিন, নিটল মটরসের ওয়ার্কসপ ম্যানেজার নাজিম উদ্দিন, এজিএম হাসান আলী খান প্রমুখ।
শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন জাহাঙ্গীর আহমদ।
ফিতা কেটে নতুন টাকা গাড়ির মেলা ও প্রদর্শনীর উদ্বোধন করেন প্রধান অতিথি আলহাজ¦ আশফাক আহমদ সহ অতিথিবৃন্দ। বিজ্ঞপ্তি

আরও পড়ুন



সিলেট জেলা ভোগ্যপণ্য পরিবেশক গ্রুপের সভা

সিলেট মহানগর বিএনপির সভাপতি ও...

২৬ এমপি বাদ, ঝুলে আছেন ১৬ প্রার্থী

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দল...