সিলেটের জেলা প্রশাসকের পিতার ইন্তেকাল

,
প্রকাশিত : ০৩ নভেম্বর, ২০২১     আপডেট : ৭ মাস আগে

সিলেটের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এম কাজী এমদাদুল ইসলামের পিতা অবসরপ্রাপ্ত শিক্ষক এম কাজী ইউনুছ আলী এম.এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৩ বছর। তিনি পরিবার, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মঙ্গলবার বাদ জোহর সিলেট কালেক্টরেট মসজিদে মরহুমের জানাযা অনুষ্ঠিত হয়। পরে তার লাশ সাতক্ষিরা জেলাস্থ নিজ গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়। জেলা প্রশাসকের বাবার মৃতুূতে বিভিন্ন মহলের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।
মহানগর আওয়ামীলীগের শোক
এদিকে সিলেটের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এম কাজী এমদাদুল ইসলামের পিতা এম কাজী ইউনুছ আলী মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এক শোক বার্তায় মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন তাঁর রুহের মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
সিলেট জেলা আ’লীগের শোক
সিলেটের জেলা প্রশাসক কাজী এম এমদাদুল ইসলাম এর পিতার মৃত্যুতে সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী এবং সাধারণ সম্পাদক এডভোকেট মো. নাসির উদ্দিন খান শোক প্রকাশ করেছেন।
এক শোকবার্তায় নেতৃদ্বয় মহান আল্লাহ তায়ালার কাছে মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
সিলেট চেম্বারের শোক
সিলেটের জেলা প্রশাসক এম. কাজী এমদাদুল ইসলাম এর পিতা এম. কাজী ইউনুস আলী’র মৃত্যুতে দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র পরিচালনা পরিষদের পক্ষ থেকে সভাপতি আবু তাহের মোঃ শোয়েব, সিনিয়র সহ সভাপতি চন্দন সাহা ও সহ সভাপতি তাহমিন আহমদ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। শোকবার্তায় চেম্বার নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যগণের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
সিলেট প্রেসক্লাবের শোক
সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলামের পিতা অবসরপ্রাপ্ত শিক্ষক কাজী ইউনুছ আলী মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট প্রেসক্লাব নেতৃবৃন্দ। ক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকী ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু এক শোকবার্তায় মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
নেতৃবৃন্দ বলেন, কাজী ইউনুছ আলী মহান শিক্ষকতা পেশায় জড়িত থেকে সমাজে শিক্ষার আলো ছড়িয়েছেন। যে আলো তিনি বেঁচে থাকবেন যুগ যুগ ধরে। একজন বাবা হিসেবেও তিনি ছিলেন সফল। তাঁর সন্তানেরা প্রশাসনসহ বিভিন্ন স্তরে মর্যাদার আসনে রয়েছেন।


আরও পড়ুন