সিলেটের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফয়সল কাদেরের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

,
প্রকাশিত : ১২ ডিসেম্বর, ২০২১     আপডেট : ৫ মাস আগে

গরীব, দুঃখী, অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সিলেটের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফয়সল কাদেরের উদ্যোগে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।
শনিবার (১১ ডিসেম্বর) সন্ধ্যা ৭টায় সিলেট নগরের রেলস্টেশন এলাকায় প্রায় ৫ শতাধিক শীতার্ত অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
শীতবস্ত্র পেয়ে আনন্দে আত্মহারা হন শারীরিক প্রতিবন্ধী কাওসার আহমদ। তার মূল বাড়ি হবিগঞ্জ সদরে। তিনি দীর্ঘদিন থেকে সিলেট রেল স্টেশন এলাকায় ভিক্ষা করেন।
কাওসার আহমদ (২৯) বলেন, ফয়সল কাদের স্যার যে শীতবস্ত্র দিলেন তাতে আমার খুবই উপকার হবে। আমি খুবই আনন্দিত ও খুশি হয়েছি। ঠিক একইভাবে শারীরিক প্রতিবন্ধী আসখর মিয়া (৭০) শীতবস্ত্র পেয়ে আনন্দে মেতে উঠেন। তিনি বলেন, এবারের শীতকাল আমার ভালোই কাটবে। ফয়সল স্যারের মতন সবাইকে এগিয়ে আসা দরকার।
শীতবস্ত্র বিতরণ সম্পর্কে সিলেটের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফয়সল কাদের বলেন, এখন শীতকাল চলছে। দিন দিন শীতের মাত্রাও বৃদ্ধি পাচ্ছে। এই শীতের সময় গরীব, দুঃখী, অসহায় মানুষ শীতের পোশাকের জন্য চরম দুঃখ-কষ্ট নিয়ে চলছেন। গরীব, দুঃখী, অসহায় মানুষের কাছে শীত পোশাক না থাকায় তারা মানবেতর জীবনযাপন করছেন। তিনি বলেন, আমাদের সবার উচিত শীতার্ত অসহায় মানুষের কাছাকাছি থাকা। অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো আমাদের সবার নৈতিক দায়িত্ব ও কর্তব্য। শীতে যাতে অসহায় মানুষ দুঃখ-কষ্ট না পায় সেজন্য সচেতন মানুষকে এগিয়ে আসতে হবে। হৃদয় উজার করা ভালোবাসা দিয়ে তাদেরকে আগলে রাখতে হবে।

 


আরও পড়ুন