সিলেটিরা বিদেশের মাটিতে দেশের সুনাম বৃদ্ধি করছেন : মুসা ইব্রাহীম

প্রকাশিত : ০৫ জুলাই, ২০১৮     আপডেট : ২ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক:
এভারেস্ট বিজয়ী প্রথম বাংলাদেশী মুসা ইব্রাহীম বলেছেন, সিলেটের লোকজন বিশ্বের বিভিন্ন দেশে ছড়িয়ে আছেন। তারা প্রবাস থেকে দেশে রেমিটেন্স পাঠানোর মাধ্যমে দেশের অর্থনৈতিক চাকা সমৃদ্ধ হচ্ছে। পাশাপাশি বিদেশের মাঠিতে বাংলাদেশের সুনামও বৃদ্ধি করছেন। তাছাড়া ভ্রমণপ্রিয় হিসেবেও সুখ্যাতি রয়েছে সিলেটের।
তিনি বলেন, বিপুলসংখ্যক বিদেশগামীদের সেবা দেওয়ার জন্য একটি উন্নতমানের ট্যুরিজম ও ভিসা অ্যাসিস্টেন্স প্রতিষ্ঠানের প্রয়োজন রয়েছে। আমি আশা করি লোকনাথ ট্যুরিজম এন্ড ভিসা অ্যাসিস্টেন্স এই অভাবটুকু পূরণ করতে পারবে।
তিনি বুধবার (৪ জুলাই) নগরীর সোবহানী ঘাটে লোকনাথ ট্রেডিং এর সহযোগি প্রতিষ্ঠান লোকনাথ ট্যুরিজম এন্ড ভিসা অ্যাসিস্টেন্স সেন্টার এর উদ্বোধনকালে একথা বলেন। এসময় ফিতা কেটে লোকনাথ ট্যুরিজম এন্ড ভিসা অ্যাসিস্টেন্স-এর উদ্বোধন করেন এভারেস্ট জয়ী প্রথম বাংলাদেশি মুসা ইব্রাহীম।
প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক নিরঞ্জন চন্দ্র চন্দের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি তাপস দাশ পুরকায়স্থ, সিটি কাউন্সিলর রেজওয়ান আহমদ, ইমিগ্রেশন এডভাইজার ড. আর কে ধর, ছড়া পরিষদের সহ-সভাপতি অজিত রায় ভজন, সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সহকারী অধ্যাপক প্রণবকান্তি দেব, কবি ও সাংবাদিক দেবব্রত রায় দিপন, ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন ইমজার সাধারণ সম্পাদক দেবাশীষ দেবু, ঢাকা ব্যাংকের ব্রাঞ্চ ইনচার্জ কবি সুমন বণিক, ডিডি রুমু, ব্যাংক কর্মকর্তা করুণাময় চন্দ, নিত্যানন্দ চন্দ, ডা. নৃপেন্দ্র চন্দ্র চন্দ, ডা. অর্পণ চন্দ্র চন্দ, প্রকৌশলী দীপক চক্রবর্তী, প্রকৌশলী ঝন্টু সূত্রধর, নাভানা ব্যাটারী লিঃ সিলেটের এরিয়া ম্যানেজার ইন্জিনিয়ার নাজমুল হাসান,মনোজ কান্তি তালুকদার, প্রকৌশলী সুজিত পাল,অর্জুন কুমার চন্দ ও লোকনাথ ট্রেডিং এর ম্যানেজার রাখাল কান্ত দাশ।

আরও পড়ুন



করোনা টেষ্টে ৭ম দিনে সিলেটে ৮৯ জনের রিপোর্ট নেগেটিভ

সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজের...

ভালো কাজ করতে হলে প্রথমে ভালো মানুষ হতে হবে

আব্দুস সোবাহান ইমন : বিশিষ্ট...