সিলেটকে উন্নয়নে পথে এগিয়ে নিতে চাই : আরিফ

প্রকাশিত : ৩১ জুলাই, ২০১৮     আপডেট : ২ বছর আগে

নিজস্ব প্রতিবেদক:  সিলেট সিটি কর্পোরশনের নির্বাচনের টান টান উত্তেজনার মধ্য দিয়ে গত সোমবার ভোট গ্রহন শেষ হয়। সকাল থেকে রাত পর্যন্ত ফলাফল জানার অপেক্ষায় ছিলেন মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী। তবে আজ মঙ্গলবার সিলেট সিটি কর্পোরেশনের সদ্য প্রাক্তণ মেয়র ও নির্বাচনে এগিয়ে থাকা বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী সিলেট নগরীর উন্নয়নে সব মহলের সহযোগিতা কামনা করেছেন। তিনি বলেন, সিলেটের সম্প্রীতির বন্ধন দীর্ঘদিনের। এই বন্ধনকে কাজে লাগিয়ে সিলেট নগরীকে উন্নয়নের ক্ষেত্রে এগিয়ে নিয়ে যেতে চাই।
নির্বাচনের একদিন পর মঙ্গলবার দরগাহে হযরত শাহজালাল (র.) মাজার জিয়ারতশেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ মন্তব্য করেন। এ সময় বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন আহমদ মিলন, আরিফুল হক চৌধুরীর প্রধান নির্বাচনী এজেন্ট ডা: শাহরিয়ার হোসেন চৌধুরী,
ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান এডভোকেট মাওলানা আব্দুর রকিব, খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মুনতাসির আলী, খেলাফত মজলিসের জেলা সেক্রেটারী মাওলানা নেহাল আহমদ ও সহ-সাধারণ সম্পাদক মুহাম্মদ দিলওয়ার হোসাইন, জমিয়ত নেতা আব্দুল মালিক চৌধুরী প্রমুখ তার সাথে ছিলেন। আরিফুল হক চৌধুরীর দরগাহ চত্বরে এক দোয়া মাহফিলেরও আয়োজন করা হয়।

পরবর্তী খবর পড়ুন : কামরানের বাসায় আরিফ

আরও পড়ুন

চুনারুঘাটে কিশোরীকে ধর্ষণের পর হত্যা, লাশ উদ্ধার

হবিগঞ্জর চুনারুঘাট উপজেলার সীমান্ত এলাকা...

ডেঙ্গু প্রতিরোধে চট্টগ্রাম নৌঅঞ্চলে পরিচ্ছন্নতা অভিযান

ডেঙ্গু প্রতিরোধে চট্টগ্রাম নৌঅঞ্চলে পরিচ্ছন্নতা...

সিলেটে বিনম্র শ্রদ্ধায় উদযাপিত হচ্ছে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস

সিলেটসহ সারাদেশে বিনম্র শ্রদ্ধায় উদযাপিত...