সিলভার বাটন অ্যাওয়ার্ড টির বক্স সকল গুণি ব্যাক্তিবর্গদের সাথে নিয়ে খুলা হবে–অভিনেতা মুরাদ

প্রকাশিত : ১৩ নভেম্বর, ২০১৮     আপডেট : ১ বছর আগে  
  

সিলেটের জনপ্রিয় একজন অভিনেতা বেলাল আহমেদ মুরাদ, যার মাধ্যমে পরিচালিত গ্রীণ বাংলা ইউটিউব চ্যানেল। সিলেটের লাখো মানুষের জনপ্রিয় অভিনেতা, খুব অল্প সময়ের মধ্যেই জনপ্রিয় অভিনেতা হিসেবে দেশে বিদেশে দর্শক দের কাছে জায়গা করে নিয়েছেন তার সাবলিল অভিনয় নৈপুন্যের দ্বারা। ছোট্ট নাটিকার মাধ্যমে তিনি সমাজের বাস্তবতা ও ভুলগুলো তুলে ধরার চেষ্টা করেন।

সিলেটের প্রথম বেলাল আহমদ মুরাদ পরিচালিত গ্রীণ বাংলা এবার ইউটিউব কর্তৃপক্ষের কাছ থেকে ‘সিলভার বাটন অ্যাওয়ার্ড’ পেয়েছে।

বেলাল আহমদ মুরাদ বলেন, এই সিলভার বাটন অ্যাওয়ার্ড শুধু আমার নয় এটি গ্রীণ বাংলার সকল সদস্য দের এবং দেশে বিদেশে থাকা সকল দর্শক শুভানুধ্যায়িদের, কেননা দর্শকদের ভালোবাসা না পেলে আমাদের গ্রীণ বাংলা সিলভার বাটন অ্যাওয়ার্ড পেতো না এবং শিঘ্রই এক অনাড়ম্ভর অনুষ্ঠানের মধ্য দিয়ে সিলেটের সকল গুণি ব্যাক্তিবর্গদের সাথে নিয়ে সিলভার বাটন অ্যাওয়ার্ড টির বক্স খুলা হবে বলে জানান তিনি।

তার আলোচিত নাটকগুলোর মধ্যে তামাশা-১, তামাশা-২, পাতিনেতা ১, ২, ৩, ত্যাড়া জলিল ১, ২, ৩, ৪, মটু কমিশনার ১, ২, ৩, ৪ ওয়ার্ড মেম্বার ইত্যাদি। ভক্তরা মনে করেন তার অভিনিত কমেডি নাটক সিলেটের সংস্কৃতি কে দেশের মানুষের কাছে তুলে ধরতে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে।

গ্রীণ বাংলার অন্য অভিনেতারা হলেন- ডা. মাশুকুর রহমান, ডা. আলম শিকদার, মোহাম্মদ মুহিবুর রহমান, বিপ্লব এষ, শাহ ফাহিম মাহমুদ, মিজানুর রহমান শামিম, আমিনুল ইসলাম, আদনান আহমেদ, ইমরান খান, চয়ন তহবিলদার, সামসুল ইসলাম,আলি আহমেদ মাজেদ আকবর ভুইয়া, এনামুল হক, হোসাইন আহমেদ সুজাদ, আসদ মিয়া ও রেদওয়ান শাকিব।

আরও পড়ুন



নানান আয়োজনে সুরমা খেলাঘরের সম্মেলন সম্পন্ন

সিলেট এক্সপ্রেস ডেস্ক: শিশুদের মনবিকাশে...

নারকেল বীথির তপোবনে ও সাহিত্য সমালোচনা

মোহাম্মদ আব্দুল হক বীথি শব্দটি...

শারদীয় দুর্গা পূজা উপলক্ষে ‘পুষ্পাঞ্জলি’ প্রকাশিত হয়েছে

সিলেট এক্সপ্রেস ডেস্ক:শারদীয় শ্রীশ্রী দুর্গা...