সাহেদ আহমদ খুনের মামলায় ৭ আসামিকে গ্রেফতার

প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারি, ২০১৯     আপডেট : ১ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট নগরের হাউজিং এস্টেটের প্রধান ফটকে বন্ধুদের ছুরিকাঘাতে স্কুলছাত্র সাহেদ আহমদ (১৮) খুনের মামলায় ৭ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। এদের মধ্যে চারজন হত্যাকাণ্ডের দায় স্কীকার করে আদালতে স্বীকারোক্তি দিয়েছেন।

গ্রেফতারকৃতরা হচ্ছে- মো. মারুফ আহমেদ (১৯), মো. লিছান আহমদ (১৯), নাঈম আহমদ তানভীর (১৯), মো. মিজানুর রহমান সুমন (১৮), মো. ইমরান খান (১৯), আবু নওশর দূর্জয় (১৯) ও রাফাত আহমদ (১৮)। এদের মধ্যে মারুফ, রাফাত, মিজানুর ও নাইম মেট্রোপলিটন আদালত-১ এ স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জোদান আল মুসা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন। এতে বলা হয়েছে, গত রোববার সন্ধ্যায় স্কুলছাত্র সাহেদ আহমদ (১৮) খুন হয়। পরদিন সোমবার তার বড়ভাই মো. জাহেদ সাইফুল্লাহ (৩৩) বাদী হয়ে বিমানবন্দর থানায় লিমন আহম্মেদসহ ১৮ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ৫/৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর নগরীর বনকলাপাড়া হাউজিং এস্টেট, বালুচর ও চৌকিদেখী এলাকায় পৃথক অভিযান চালিয়ে সাতজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা পুলিশের কাছে ঘটনার সাথে জড়িত থাকার বিষয়ে প্রাথমিকভাবে স্বীকারও করেছে। এছাড়া পলাতক আসামিদের গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

আরও পড়ুন



সাবেক এমপি সেলিম উদ্দিন এমপির শোক প্রকাশ

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেটের বিশিষ্ট...

নগরীতে ইফতার বিক্রির প্রস্তুতি

তাসলিমা খানম বীথি: কাল থেকে...

১০ নম্বরি হলেও নির্বাচন বয়কট করবো না : ড. কামাল

সিলেট এক্সপ্রেস ডেস্ক :  জাতীয়...