সাবেক পিপি এডভোকেট মালেক-এর ইন্তেকাল,সোমবার জানাযা বিভিন্ন মহলের শোক  

প্রকাশিত : ৩০ মার্চ, ২০২০     আপডেট : ২ মাস আগে  
  

সিলেট জেলা ও দায়রা জজ আদালতের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের সাবেক বিশেষ পিপি  মো. আব্দুল মালেক অ্যাডভোকেট আর নেই।

রবিবার (২৯ মার্চ) সন্ধ্যা সোয়া সাতটার দিকে তিনি সিলেট নগরীর বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নাল্লিলাহি….রাজিউন) সোমবার (৩০ মার্চ) বাদ জোহর দরগাহে হযরত শাহজালাল (র.) মসজিদে জানাজার নামাজ শেষে তাকে দাফন করা হবে।

সাবেক পিপি এডভোকেট আব্দুল মালেক (কমরেড)-এর মৃত্যুতে বিভিন্ন মহলের শোক 

 জেলা ও মহানগর আওয়ামী লীগের শোক ঃ- সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি, নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনালের সাবেক পিপি এডভোকেট আব্দুল মালেক (কমরেড)-এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি এড. লুৎফুর রহমান, সাধারন সম্পাদক এড. নাসির উদ্দিন খান এবং সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন। রোববার রাতে গণমাধ্যমে পাঠানো এক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। সাবেক মেয়র কামরানের শোক ঃ- সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি, নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনালের সাবেক পিপি এডভোকেট আব্দুল মালেক (কমরেড) এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য, সাবেক মেয়র ও মহানগর আ.লীগের সাবেক সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান। রোববার রাতে গণমাধ্যমে পাঠানো এক বার্তায় তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। এদিকে, সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি ও সাধারণ সম্পাদক মো. শামীম আহমদ অনুরুপ বার্তায় কমরেড মালেকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

সাইক্লোন কেন্দ্রীয় সংসদের শোক ঃ-
বিশিস্ট রাজনীতিবিদ, বিশিস্ট সমাজসেবী, শিক্ষানুরাগী, আইনজীবী রোটারিয়ান এডভোকেট মো. আব্দুল মালেক এর মৃত্যুতে সাইক্লোন, কেন্দ্রীয় সংসদ, সিলেট এর পক্ষ হতে সভাপতি জাবেদ আহমদ  সাধারণ সম্পাদক এড. আব্দুস সাদেক লিপন গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানান।

আরও পড়ুন