সাবেক এপিএমজি বদরুজ্জামান-এর সহধর্মিনীর ইন্তেকাল শুক্রবার জানাজা

প্রকাশিত : ০৭ ফেব্রুয়ারি, ২০১৯     আপডেট : ১ বছর আগে  
  

সাবেক এসিস্ট্যান্ট পোস্ট মাস্টার জেনারেল (এপিএমজি), বিশিষ্ট লেখক মরহুম মোহাম্মদ বদরুজ্জামান-এর সহধর্মিনী বেগম রওশন আরা চৌধুরী গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটায় তার লামাবাজারস্থ বাসভবনে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজেউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৫ বছর। তিনি চার পুত্র, এক কন্যাসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। আজ শুক্রবার বাদ জুমা দরগাহ-ই-হযরত শাহজালাল (রহ.)-এর মসজিদে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

মরহুমার জ্যেষ্ঠপুত্র সাইক্লোন কেন্দ্রীয় সংসদের সাবেক সভাপতি খালেদুজ্জামান চৌধুরী। দ্বিতীয় পুত্র ব্যবসায়ী জাহেদুজ্জামান চৌধুরী, তৃতীয় পুত্র যুক্তরাষ্ট্র প্রবাসী রাশেদুজ্জামান চৌধুরী ও কনিষ্ট পুত্র বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত আবেদুজ্জামান চৌধুরী।

মরহুমা রওশন আরা চৌধুরীর ইন্তেকালে সিলেট জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সায়ফুল আলম রুহেল, কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের সহ-সভাপতি সেলিম আউয়াল, সাইক্লোন কেন্দ্রীয় সংসদের সভাপতি জাবেদ আহমদ, সাধারণ সম্পাদক এডভোকেট আবদুস সাদেক লিপন গভীর শোক প্রকাশ করে মরহুমার রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

্হনংঢ়;

আরও পড়ুন