সাংবাদিক মনজুর বাড়িতে সংঘটিত ঘটনা আপসে নিষ্পত্তি

প্রকাশিত : ১৩ আগস্ট, ২০১৮     আপডেট : ২ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক : সাংবাদিক মঈন উদ্দিন মনজুর বাড়িতে সংঘটিত অনাকাংখিত ঘটনা উভয়পক্ষের মুরব্বী ও বিশিষ্ট ব্যক্তিবর্গের সমন্বয়ে গঠিত সালিশ বৈঠকের মাধ্যমে নিষ্পত্তি হয়েছে।গত বুধবার রাত ৯টায় সিলেট মহানগরীর ১৯ নম্বর ওয়ার্ডের সালিশ কমিটির বৈঠকে বিবদমান পক্ষ লিখিত আপোসনামার পাশাপাশি দুঃখ প্রকাশ করেন এবং আন্তরিক পরিবেশে এই ঘটনা নিষ্পত্তি করেন।
সালিশ বোর্ড নেতৃবৃন্দ সংঘটিত ঘটনাকে বসুন্ধরা আবাসিক এলাকাবাসীর জন্য অনভিপ্রেত উল্লেখ করে ভবিষ্যতে যাতে এই ধরণের ঘটনার পুনরাবৃত্তি না হয়-এই ব্যাপারে বিবদমান পক্ষদ্বয়কে সতর্ক করে দেন। আপসে নিষ্পত্তি হওয়ায় এ ব্যাপারে পরবর্তীতে কোন আইনানুগ ব্যবস্থা গ্রহণ না করার জন্য সালিশী বৈঠকে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
বসুন্ধরা ১৩১ নম্বরস্থ বাড়িতে আয়োজিত এই বৈঠকে সভাপতিত্ব করেন বসুন্ধরা সমাজ কল্যাণ সমিতির সভাপতি বিশিষ্ট ব্যক্তিত্ব হাজী নুর উদ্দিন। বিশিষ্ট সমাজসেবী সৈয়দ নজরুল বখত এর সঞ্চালনায় বৈঠকে বিবদমান পক্ষের বক্তব্য শোনার পর ৯ সদস্য বিশিষ্ট সালিশী বোর্ড গঠন করে সিদ্ধান্ত ঘোষণা করা হয়।
এই সালিশী বোর্ডে ছিলেন হাজী নুর উদ্দিন, রুমায়েল আহমেদ চৌধুরী রুমু, বিশিষ্ট আইনজীবী এডভোকেট মশাহিদ আলী, অধ্যক্ষ জাকির আহমদ, সৈয়দ নজরুল বখত, আম্বিয়া আহমদ, এডভোকেট এমদাদুল হক, এডভোকেট আতিকুর রহমান সাবু, রেডক্রিসেন্ট সিলেট ইউনিটের সেক্রেটারী আব্দুর রহমান জামিল এবং ১৯ নম্বর ওয়ার্ডের সদ্য নির্বাচিত কাউন্সিলর শওকত আমিন তৌহিদ।

আরও পড়ুন