সাংবাদিক জেড এম শামসুলের মাগফিরাত কামনায় সিলেট প্রেসক্লাবে দোয়া মাহফিল

,
প্রকাশিত : ২৬ জানুয়ারি, ২০২২     আপডেট : ৪ মাস আগে

 

সিলেট প্রেসক্লাবের সাবেক নির্বাহী সদস্য সিনিয়র সাংবাদিক জেড এম শামসুলের রুহের মাগফিরাত কামনায় বুধবার সিলেট প্রেসক্লাবে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মোনাজাত পরিচালনা করেন ক্লাবের নির্বাহী সদস্য আব্দুর রাজ্জাক।
দোয়া মাহফিল পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে ক্লাব সভাপতি ইকবাল সিদ্দিকী বলেন, আমরা দীর্ঘদিনের প্রিয় এক সহকর্মীকে হারালাম। যে শূন্যতা অপূরণীয়। তিনি বলেন, জেড এম শামসুল অত্যন্ত সৎ ও স্পষ্টবাদী ছিলেন। তিনি কখনো কারো ক্ষতি করেননি। ক্লাবের স্বার্থ ও মর্যাদা রক্ষায় জেড এম শামসুল সব সময় সোচ্চার ছিলেন। মহান রাব্বুল আলামীন তাঁকে যেন জান্নাতুল ফেরদৌস দান করেন।
দোয়া মাহফিলে অংশ নেন ক্লাবের সহ-সভাপতি এম এ হান্নান ও আবদুল কাদের তাপাদার, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু, সাবেক সহ-সভাপতি হুমায়ূন রশিদ চৌধুরী, সাবেক কোষাধ্যক্ষ খালেদ আহমদ, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মারুফ আহমদ, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক কবির আহমদ, গল্পকার সেলিম আউয়াল, ক্লাব সদস্য চৌধুরী দেলওয়ার হোসেন জিলন, মো. ফয়ছল আলম, মো. মুহিবুর রহমান, মো. আমিরুল ইসলাম চৌধুরী এহিয়া, আনাস হাবিব কলিন্স, শেখ আশরাফুল আলম নাসির, ইউনুছ চৌধুরী, খালেদ আহমদ, লুৎফুর রহমান তোফায়েল, ইদ্রিছ আলী প্রমুখ। এছাড়া উপস্থিত ছিলেন ক্লাবের সাবেক সহ-সভাপতি বাপ্পা ঘোষ চৌধুরী ও সদস্য সিন্টু রঞ্জন চন্দ।

 


আরও পড়ুন