সরকারের পাশাপাশে প্রবাসীরাও নিরলসভাবে কাজ করে যাচ্ছেন

প্রকাশিত : ০৩ জানুয়ারি, ২০১৯     আপডেট : ১ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশে গরীব ও অসহায় মানুষের ভাগ্যের পরিবর্তন হয়। বিগত একদশকে দেশে দারিদ্রের হার উল্লেখযোগ্য পরিমাণ কমে গেছে। আগামী ৫ বছরে দারিদ্র সম্পূর্ণরুপে দূর করতে কাজ করছেন শেখ হাসিনা। তিনি বলেন, দেশ ও জাতির উন্নয়নে সরকারের পাশাপাশে প্রবাসীরাও নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তারা তাদের কষ্টার্জিত উপার্জনের অংশ গরীব অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে ব্যয় করেন। তাদের এ কার্যক্রম অত্যন্ত প্রশংসনীয়।
আতাউর রহমান আনসার ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউকে’র উদ্যোগে গরীব-অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। গতকাল বুধবার বিকেলে ছাতকের জালালপুর পয়েন্টে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।
আতাউর রহমান আনসার ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউকে’র প্রতিষ্ঠাতা আতাউর রহমান আনসারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও ইউপি চেয়ারম্যান আখলাকুর রহমান, গোবিন্দগঞ্জ আব্দুল হাই ডিগ্রি কলেজের সাবেক ভিপি ও আওয়ামী লীগ নেতা আওলাদ আলী রেজা, গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও ইউপি’র সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন, উত্তর খুরমা ইউপি’র সাবেক চেয়ারম্যান ফজর উদ্দিন, ছাতক উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শাকের রহমান বাবুল, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা জুনেল আহমদ, ইজদানী, অমিত সেন, সাজু তালুকদার, এমরান আহমদ আরমান, জয়নুল গক তুহিন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন করিম আহমদ।

 

আরও পড়ুন



জাফর ইকবালকে দেখতে সিএমএইচে প্রধানমন্ত্রী

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি...

সিলেটে বিএনপির প্রার্থী কে?

তারা দুজনেই বিপুল ভোটে জয়ী...

পশুর সাথে কোরবানী হোক মনের পশুত্বের

সুলায়মান আল মাহমুদঃ ঈদুল আযহা...