সম্মিলিত ইসলামী মহাজোট গঠন করে এদেশে একতরফা নির্বাচনী খেলা বন্ধ করা হবে

প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারি, ২০১৮     আপডেট : ২ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক : বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি আল্লামা মুফতী ইজহারুল ইসলাম চৌধুরী বলেন, দেশের জনগণ নিজেদের ভোটের, ভাতের, জীবনের নিরাপত্তা এবং দেশের স্বাধীনতা সার্বভৌমত্বের নিরাপত্তা চায়, কিন্তু সরকার জনগণের মৌলিক চাহিদা পূরণে সম্পূর্ণ রূপে ব্যর্থ হয়েছে। বিগত ৫ জানুয়ারী মার্কা এক তরফা নির্বাচন করে জনগণের ভোটের অধিকার কেড়ে নেওয়া হয়েছে। তাই আগামী দিনে ভোটের অধিকার প্রতিষ্ঠার জন্য দেশের সকল ইসলামী দলগুলোকে নিয়ে একটি সম্মিলিত মহাজোট গঠন করা হবে এবং কাউকে একতরফা নির্বচনের নামে প্রহসনের নির্বাচনের খেলা খেলতে দেওয়া হবে না। অতীতে দেশী বিদেশী ষড়যন্ত্রের মাধ্যমে ইসলামী দলগুলোকে বিভক্ত করে ভাঙ্গন ধরানো হয়েছে।
তিনি  ২৭ ফেব্রুয়ারী বিকেল ৩টায় সিলেট নগরীর দরগা গেইটস্থ শহীদ সোলেমান হলে সিলেট বিভাগীয় সম্মিলিত ইসলামী দলগুলোর উদ্যোগে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। তিনি আরো বলেন, বর্তমানে ইসলামী দলগুলো নানা দল ও উপদলে বিভক্ত হয়ে নিজেরাই নিজেদের মধ্যে বিভেদে লিপ্ত। এসব দলাদলী বাদ দিয়ে সকলকে ঈমান ও দেশ রক্ষায় ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।
মাওলানা আব্দুল মতিন ধনপুরীর সভাপতিত্বে ও জমিয়ত নেতা মইনুল ইসলাম মামুনের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন খেলাফতে রব্বানীর চেয়ারম্যান মুফতী ফয়জুল হক জালালাবাদী। বক্তব্য রাখেন মাওলানা নাসির উদ্দিন, মাওলানা আব্দুল হাই জিহাদী, সংগঠনের সদস্য সচিব মাওলানা আছলাম রহমানী, মুফতী সাদিকুর রহমান, মাদানী কাফেলার সভাপতি রুহুল আমীন নগরী, জমিয়ত নেতা প্রিন্সিপাল মাহমুদুল হাসান, কর্নেল মোহাম্মদ আলী, মাওলানা নওফল আহমদ, মাওলানা সাখাওয়াত হোসেন, হাফিজ রইছ উদ্দিন, একরামুল আজিজ, কাজী মোঃ আলী হাসান সহ ৪২টি ইসলামী দলের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন।

আরও পড়ুন



কোম্পানীগঞ্জ যুবলীগের জাতীয় শোকসভা

সিলেট এক্সপ্রেস ডেস্ক: জেলা যুবলীগ...

কুলাউড়ায় ট্রেন দুর্ঘটনা: নিহতের সংখ্যা বেড়ে ৫

মৌলভীবাজারের কুলাউায় সেতু ভেঙ্গে ট্রেনের...