সমাজের সুবিধাবঞ্চিত মানুষের জন্য আমাদের সকলকে এগিয়ে আসতে হবে – লায়ন মনসুর আলম

প্রকাশিত : 19 October, 2019     আপডেট : ২ মাস আগে  
  

আরসি হেড কোয়ার্টার লায়ন মনসুর আলম চৌধুরী বলেন – সমাজের সুবিধাবঞ্চিত মানুষের জন্য নিজ নিজ অবস্থান থেকে আমাদের এগিয়ে আসতে হবে। সামাজিক সেবা ও হিতৈষী কাজের মাধ্যমে সমাজে বৈষম্য কমতে পারে। এতে ধনি-গরিবের ভেদাভেদ দূর হয় এবং মানুষের ভালোবাসা বিনিময় হয়। প্ররিশ্রমী সদস্যদের কারনে এ ধরনের সমাজসেবা মূলক প্রদক্ষেপ নেওয়া সম্ভব হয়েছে। আমাদের সেবামূলক পরিকল্পনার অন্যতম একটি অংশ হল এই ফ্রি খৎনা। আল্লাহ যদি সহায় হন তাহলে আমাদের এই কার্যক্রম চালু থাকবে ইনশাআল্লাহ।’’ তিনি আরো বলেন, ‘‘আজকের এই ফ্রি খৎনা ক্যাম্পইন বাস্তবায়নে বিশেষভাবে সহযোগিতা করেছেন সৌরভ সমাজ কল্যাণ সংস্থা। আমরা তাদের কাছে কৃতজ্ঞ।
শুক্রবার বিকেলে নগরীর শিবগঞ্জ এলাকার দর্জিপাড়ায় লায়ন্স ক্লাব অব সিলেট সিটির উদ্যোগে খৎনা ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন লায়ন রুহুল আমিন চৌঃ জোন চেয়ারপার্সন, এছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ক্লাব প্রেসিডেন্ট লায়ন মতিউর রহমান, ক্লাব সেক্রেটারী রোজিনা আক্তার শিপা,ট্রেজারার লায়ন দেওয়ান খালেদ বিন রশিদ, ক্লাব মেম্বার লায়ন মাহফুজ হাসান, লায়ন আদনান শাহ,লায়ন শামিম আহমদ, সুরমাভিউ২৪ ডটকম এর সিনিয়র স্টাফ রিপোর্টার আবু জাবের, সৌরভ সমাজ কল্যাণ সংস্থার সভাপতি মোঃ এজাজ উদ্দিন,সাধারন সম্পাদক মোঃ তপু আহমদ, এছাড়াও ইশতিয়াক আহমেদ, মুছা আহমদ রাহুল,তামিম আহমদ ও স্হানীয় গন্যমান্য মুরব্বিয়ান বৃন্দসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, উক্ত খৎনা ক্যাম্পের সম্পূর্ন ব্যয়ভার গ্রহণ করেন ক্লাবের সকল মেম্বার বৃন্দ। এতে অংশ গ্রহনকারী প্রত্যেক শিশুকে একটি লুঙ্গি, গেঞ্জি ও বিকালের নাস্তা ফ্রি প্রদান করা হয়।

আরও পড়ুন



রবিবার থেকে ইসকন সিলেটে রাধাকৃষ্ণের ঝুলনযাত্রা শুরু

সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় অনুষ্ঠান...

মেয়র পদে এডভোকেট জুবায়েরের মনোনয়ন পত্র দাখিল

সিলেট এক্সপ্রেস ডেস্ক: ব্যাপক উৎসাহ...

ভাঙাচোরা সংসার!!

মোহাম্মদ আব্দুল হক :  নজর...