সমাজের অসহায় শীতার্ত মানুষের সাহায্যে বিত্তবানবানদের এগিয়ে আসা উচিত —-মাওলানা সোহেল আহমদ

প্রকাশিত : ৩১ ডিসেম্বর, ২০১৯     আপডেট : ৫ মাস আগে  
  

বাংলাদেশ জামায়াতে ইসলামী সিলেট মহানগরী সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ বলেছেন-চলমান শৈত্য প্রবাহে মানুষের জীবন-যাপন দিন দিন কষ্ঠ-সাধ্য হয়ে পড়েছে। বিশেষ করে সমাজের সুবিধা বঞ্চিত মানুষগুলোর দুঃখ-দুর্দশা বেড়েছে বহুগুন। সরকার মুখে বড় বড় কথা বললেও শীতার্ত মানুষের কল্যানে কোন ভুমিকা পালন করছেনা। অপরদিকে সরকারের সীমাহীন জুলুম নিপীড়ন সত্ত্বেও ইনসাফভিত্তিক সমাজ বিনির্মানের প্রত্যয়দীপ্ত গণমানুষের প্রিয় কাফেলা বাংলাদেশ জামায়াতে ইসলামী সাধ্যমত অসহায় মানুষের পাশে দাড়িয়েছে। অতীতেও যে কোন দুর্যোগে জামায়াত সাধারন মানুষের পাশে ছিল ভবিষ্যতেও থাকবে ইনশাআল্লাহ। কোন ষড়যন্ত্রই জনগনের সহযোগিতা থেকে আমাদের দমিয়ে রাখতে পারবেনা। অসহায় মানুষের কল্যানে সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে।
তিনি সোমবার সিলেট মহানগরীর দক্ষিণ সুরমা থানার ২৫ ও ২৬নং ওয়ার্ড জামায়াতের উদ্যোগে নগরীর বারখলা ও কদমতলী এলাকায় দরিদ্র শীতার্ত মানুষের মাঝে পৃথক শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
২৫নং ওয়ার্ড জামায়াতের উদ্যোগে বারখলা এলাকায় শীতবস্ত্র বিতরণ করা হয়। ওয়ার্ড সভাপতি এস.এম মুসা আহমদের সভাপতিত্বে ও সেক্রেটারী সালাউদ্দিন মিরাজের পরিচালনায় অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর জামায়াতের সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- দক্ষিণ সুরমা থানা সেক্রেটারী ইঞ্জিনিয়ার শাহজাহান কবির রিপন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জামায়াত নেতা, জাবেদ আহমদ, হাবিবুর রহমান, লায়েক আহমদ, মালেক আহমদ ও মিজান আহমদ প্রমূখ।
এদিকে ২৬নং ওয়ার্ড জামায়াতের উদ্যোগে কদমতলী এলাকায় শীতবস্ত্র বিতরণ করা হয়। ওয়ার্ড সভাপতি ফয়জুল ইসলাম জায়গীরদারের সভাপতিত্বে ও সেক্রেটারী এম. এ ওয়াদুদের পরিচালনায় অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর জামায়াতের সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- দক্ষিণ সুরমা থানা সেক্রেটারী ইঞ্জিনিয়ার শাহজাহান কবির রিপন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জামায়াত নেতা মনির হোসেন, আব্দুস সোবহান, হাবিবুর রহমান ও রুহেল আহমদ প্রমূখ।

আরও পড়ুন