সভাপতি ও সাধারণ সম্পাদক কে সিলেট বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের অভিনন্দন

প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর, ২০১৯     আপডেট : ৮ মাস আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: দীর্ঘ ২৭ বছর পর কাউন্সিলের মাধ্যমে ছাত্রদলের নেতৃত্ব নির্বাচিত করায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে অভিনন্দন জানিয়েছেন সিলেট বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের নেতৃবৃন্দ। একই সাথে ছাত্রদলের নবনির্বাচিত কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলকে অভিনন্দন জানান তারা।
নেতৃবৃন্দ বলেন, ছাত্রদলের নবনির্বাচিত কেন্দ্রীয় নেতৃবৃন্দ সারাদেশে ছাত্রদলের কার্যক্রমকে শক্তিশালী ও সুসংহত করতে এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে তরান্বিত করবেন বলে আমাদের প্রত্যাশা।
অভিনন্দন বার্তায় বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সিলেট বিভাগীয় সহ-সভাপতি আহমেদ শাহীন, ছায়েদ আহমেদ কাবেরী, এস.এম জুয়েল, সহ-সাংগঠনিক সোমেল, সহ-সম্পাদক আক্তার হোসেন বলেন, আওয়ামী ফ্যাসিবাদী সরকারের বহুমুখী ষড়যন্ত্র উপেক্ষা করে তারুন্যের অহংকার দেশনায়ক তারেক রহমানের সুযোগ্য দিক নির্দেশনায় দীর্ঘ ২৭ বছর পর সম্পূর্ণ গণতান্ত্রিক প্রক্রিয়ায় কাউন্সিলারদের ভোটের মাধ্যমে ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। যা দেশের ছাত্ররাজনীতিতে একটি মাইলফলক হয়ে থাকবে।
তারা আরও বলেন, বিএনপির ”ভ্যানগার্ড” খ্যাত ছাত্রদল জাতির যে কোন ক্রান্তিলগ্নে যেভাবে গৌরবোজ্জল দৃষ্টান্ত স্থাপন করেছেন বর্তমান নেতৃত্বেও গৌরবোজ্জল ইতিহাসের সুমহান ধারা অব্যাহত রাখবেন বলে আমাদের বিশ্বাস। দেশ আজ চরম ক্রান্তিকাল অতিবাহিত করছে। গণতন্ত্রের মা আজ কারাগারে। ফ্যাসীবাদি আওয়ামী সরকার পাথরের ন্যায় ক্ষমতা দখল করে জাতির ঘাড়ে বসে আছে। এমতাবস্থায় ছাত্রদলকে অগ্রনী ভুমিকা পালন করতে হবে। দেশনায়ক তারেক রহমানের নির্দেশনায় নতুন নেতৃত্ব আবারো ইতিহাস সৃষ্টি করবে।
এসময় নেতৃবৃন্দের জন্য বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের পক্ষ থেকে প্রানঢালা অভিনন্দন ও রক্তিম শুভেচ্ছা জ্ঞাপন করা হয়।

 

আরও পড়ুন



বিলাতে বাংলাসাহিত্য ও সংস্কৃতি চর্চা : চারশ’ বছরের গৌরবগাথা

বায়েজীদ মাহমুদ ফয়সল ইংল্যান্ডের সাথে...

নগরীতে ছাত্রদলের উদ্যোগে মাস্ক বিতরণ

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে নগরীতে...

কোম্পানীগঞ্জে ট্রাকচাপায় অটোরিক্সা চালকসহ ২ জন নিহত

সিলেটের কোম্পানীগঞ্জের খাগাইলে ট্রাক চাপায়...